ছায়াবৃত্ত পাঠক ফোরামের নেতৃত্বে নাফি – মারিয়া

শেয়ার

 

তানভীর হাসান তন্ময়; খুবি প্রতিনিধি

খুলনা বিশ্ববিদ্যালয়ের সেচ্ছাসেবী সংগঠন ছায়াবৃত্ত পাঠক ফোরামের ২০২৪-২৫ সেশনের জন্য নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন শিক্ষা ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নূরে রাব্বি নাফি এবং স্কুল সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন গনিত ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মারিয়া বিনতে মালেক।

এছাড়াও কমিটিতে অর্থ ও হিসাব সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন মাইশা তাসনিম ঋতি, দপ্তর ও গণসংযোগ হিসেবে দায়িত্ব পেয়েছেন রোমান হোসাইন ও তাহেরুননেছা সাথী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন লিমন শেখ, সাহিত্য ও সংষ্কৃতি সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন তনুশ্রী প্রামানিক ও নিশিতা মন্ডল এবং স্বাস্থ্য সমন্বয়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন মিফতা জামান মিম ও তন্ময় বিশ্বাস।

উল্লেখ্য, ছায়াবৃত্ত পাঠক ফোরাম ২০০৯ সালে যাত্রা শুরু করে। সংগঠনটির মূল লক্ষ্য সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাড়ানো। বিশ্ববিদ্যালয়ের আশে পাশের সুবিধাবঞ্চিত, পিছিয়ে পরা বাচ্চাদের নিয়ে বিনামূল্যে পাঠদান, আলোচনা সভা, স্বাস্থ্য সেমিনার, ক্রীড়া প্রতিযোগিতা সহ বিভিন্ন আয়োজনের মাধ্যমে প্রতিষ্ঠার শুরু থেকেই আলো ছড়িয়ে আসছে সংগঠনটি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.