কমলনগরে যুবককে চুরির অপবাদ দিয়ে নির্যাতন

শেয়ার

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগরে যুবক  রিয়াজকে চুরির অপবা‌দ দিয়ে প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে। পুলিশ আহত রিয়াজকে উদ্ধার করে কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

শুক্রবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে ফজুমিয়ার হাট বাজারে এ ঘটনা ঘটে। এর আগে তাকে কাদিরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পাশ থেকে তুলে নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, স্থানীয় সায়েদ মেম্বারের কাছে রিয়াজ ২২শ’ টাকা পায়। সে টাকা চাওয়ায় চুরির অপবাদ দিয়ে সায়েদ মেম্বার ও তার ভাইজাবেদসহ কয়েকজন তাকে হাত পা বেধে বেধড়ক লাঠিপেটা ও নির্যাতন করে।

মো. রিয়াজ (২৩)  চর কাদিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তোফায়েলের ছেলে।

আহত রিয়াজ জানান,  আমি চর কাদিরা ইউনিয়নের পরিষদের পাশে মনির মাঝির দোকানে বসা ছিলাম। সায়েদ মেম্বারের ভাই জাবেদ, রাশেদ আমাকে জোর পুর্বক তুলে নিয়ে মা গার্মেন্টেসের ভিতর নিয়ে হাত পা বেধে বেধড়ক লাঠিপেটা করে। পরে সায়েদ মেম্বার এসে আমাকেও চড়, থাপ্পর দিয়ে নির্যাতন করে।

মা গার্মেন্টেসের মালিক ইসমাইল জানান, সে জুমার নামাযের পর আমার দোকানে চুরি করতে আসলে আমার ভাগিনা তাকে ধাওয়া  করে। জাবেদ তাকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কাছ থেকে ধরে নিয়ে আসে। আমি বাড়ী থেকে এসে দেখি রিয়াজকে দোকানে বেধে রেখেছে।

স্থানীয় ইউপি মেম্বার আকরাম হোসেন সায়েদ জানান, ফজুমিয়ার হাট বাজারে মা গামের্ন্টেসে চুরি করার সময় তাকে হাতে নাতে ধরে। তাকে মারধরের বিষয়টি সঠিক নয়। সে আমার কাছে কোন টাকা পাওনা নাই।

কমলনগর থানার পুলিশ পরিদর্শক (এসআই) মো: ছায়েদের রহমান জানান, খবর পেয়ে রিয়াজকে উদ্ধার করে কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.