কমলনগরে বদলি প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শেয়ার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালক নুর নবী রাসেলের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।
সোমবার (২০জুলাই) দুপুরে উপজেলা পরিষদ গেইটের সামনে এ মানববন্ধন করেন সেবা গ্রহণকারী রোগী ও তাদের স্বজন-পরিবারের লোকজন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিকল্প ধরার সাধারণ সম্পাদক মো. ছিদ্দিক মিয়া, সাবেক ছাত্রলীগের আহবায়ক রাকিব হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন সাত্তার, উপজেলা ছাত্রলীগ নেতা সিএম মহিন, রনি চন্দ্র দাস, কামাল উদ্দিন, আ’লীগ নেতা শাহাদাত হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, ষড়যন্ত্রমূলকভাবে অ্যাম্বুলেন্স চালক নুর নবী রাসেলকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। তিনি মানবিক, রোগীবান্ধব ও করোনা সম্মুখযোদ্ধা। সময়ে-অসময়ে, এমনকি গভীর রাতে চাইনলেও অ্যাম্বুলেন্স নিয়ে হাজির হন। নদীভাঙা কবলিত এই এলাকার মানুষকে বিভিন্নভাবে স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন তিনি। কিন্তু হঠাৎ, তার এ বদলির আদেশে আমরা হতাশ হয়েছি। অন্য এলাকা থেকে কেউ এসে এখানে কি সেবা দিবে? করোনার এ দুঃসময়ে তার এলাকার রাস্তা-ঘাট, চিনতে চিনতেই ৫-৬মাস লেগে যাবে। যেখানে মাননীয় প্রধানমন্ত্রী চান, স্বাস্থ্যকর্মীরা নিজ নিজ এলাকায় থেকে চিকিৎসা সেবা দিবেন, সেখানে এ উল্টো আদেশ আমরা কোনভাবেই মেনে নিতে পারছিনা। অ্যাম্বুলেন্স চালক রাসেল এছাড়াও একজন পরোপকারী মানুষ। সাধারণ রোগীদের রক্ত দিয়ে, চিকিৎসা সেবায় সহায়তা করে আসছেন। আমরা তার এ বদলি আদেশ প্রত্যাহারের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনের কাছে জেলা প্রশাসক, সিভিল সার্জন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রাকিব হোসেন সোহেল প্রমুখ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.