ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সমাবেশ ও র‍্যালি

শেয়ার

আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্বেগে লক্ষ্মীপুরে ১২ রবিউল আউয়াল পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী সমাবেশ ও র্্যালি অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮ টায় লক্ষ্মীপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সমাবেশটি অনুষ্ঠিত হয় ও পরে লক্ষ্মীপুর উত্তর স্টেশন চত্বর থেকে রামগতি সড়ক পর্যন্ত র্্যালি প্রদক্ষিন করে।

লক্ষ্মীপুর জেলার আহলে সুন্নাত ওয়াল জামা’আতের আহ্বায়ক মাওঃ আতাউল করিম মুজাহিদের সভাপতিত্বে ও জশনে জুলুছ সমাবেশ প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুফতি হেলাল উদ্দিন আল কাদেরী এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সৈয়্যদ মাহমুদুর রহমান তানভীর সিদ্দিকী,সৈয়দ গোলাম সাখজার হোসাইনী ছাবের চিশতী,পীরজাদা জহির উদ্দিন বাবর বোগদাদী, পীরজাদা মাওলানা মোঃ আব্দুল্লাহ আল কাদেরী,পীরজাদা হাফেজ মাওঃ সাঈদুল হক নক্সবন্দী মুজাদ্দেদী,লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন ক্বারী।

বক্তারা বলেন – সারা বাংলাদেশে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী সমাবেশ করার অনুমতি দিয়েছে প্রধানমন্ত্রী। পুলিশ প্রশাসন দিয়ে নিরাপর্তার ব্যাবস্থা করা হয়েছে।

কিছু আলেম আছে যারা পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী পালনে বিরুদ্ধে বলে তারা আলেম না জালেম। আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে অনুরোধ করছে চাই যারা, ঈদে মিলাদুন্নবী পালনে বিরুদ্ধে বলে তাদেরকে আমাদের সামনে এনে বসানো হোক আমরা এর সঠিক ব্যাখ্যা তাদের দিব।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.