ইবি রোটার‍্যাক্ট ক্লাবের ঈদ বকশিস পেয়ে আনন্দে আত্মহারা সুবিধাবঞ্চিত শিশুরা

শেয়ার

ইবি প্রতিনিধি:

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বকশিস প্রদান করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রোটার্যাক্ট ক্লাব।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন সরদার পাড়ায় দরিদ্র পরিবারের প্রায় ষাট জন শিশুকে নিয়ে ব্যতিক্রমী এ আয়োজন করা হয়। এসময় শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন টাকা ও চকোলেট দেওয়া হয়। ঈদ উপহার পেয়ে উচ্ছ্বসিত শিশুরা জানায়, এটি তাদের পাওয়া প্রথম ঈদ সালামী।

ঈদে পরিবার থেকে সালামী দিলেও এভাবে নতুন টাকার নোট তারা পায়নি। এসময় সংগঠনটির সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদের নেতৃত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন রোভার স্কাউট বিশ্ববিদ্যালয় ইউনিট কাউন্সিলের সভাপতি মুসা হাসেমী।

আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম রাসেল ও ক্লাব সার্ভিস ডিরেক্টর রাশেদুল ইসলামসহ ক্লাবের অন্যান্য সদস্যরা। সংগঠনটির সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ বলেন, ক্যাম্পাস সংলগ্ন এলাকার ছিন্নমূল পরিবারের শিশুদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেওয়ার লক্ষ্যেই আমাদের এ কার্যক্রম।

ঈদ সালামী শিশুদের ঈদ আনন্দ অনেকগুণ বাড়িয়ে দেয়। সেই চিন্তা থেকেই আমরা এ উদ্যোগ নেই। এসব শিশু শিক্ষার্থী ও তাদের পরিবারের চোখেমুখে যে খুশীর ঝিলিক দেখেছি এটি আমাদের প্রচেষ্টার তুলনায় অনেক বড় প্রাপ্তি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.