ইবি’র ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে সাইফুল-ওসমান

শেয়ার

ইবি সংবাদদাতা:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভোলা জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতি’র ২০২৩-২৪ কার্যবর্ষের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম চুন্নু সভাপতি এবং আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সৈয়দ ওসমান বিন হাসনাইন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

রোববার ( ৫ নভেম্বর) সংগঠনটির উপদেষ্টা ও দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্লাহ ও গনিত বিভাগের অধ্যাপক ড. সজীব আলী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

২২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাফি, আমিনুল ইসলাম যুবাইর, জোবায়ের আহাম্মদ ও ইব্রাহিম আল হাদি, যুগ্ম-সাধারণ সম্পাদক বিন ইয়ামিন সিফাত, সাংগঠনিক সম্পাদক আল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক মুসা কলিমুল্লাহ শাকিল ও আলী হায়দার শরীফ, অর্থ সম্পাদক শামীম, সহ-অর্থ সম্পাদক মাহদী হাসান, দপ্তর সম্পাদক রাসেল মহাজন, উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ ইকবাল, প্রচার সম্পাদক আসাদুল্লাহ, উপ-প্রচার সম্পাদক তারেক উদ্দিন এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রিফাত।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- জোবায়ের, আল আমিন, আরিফ জুমান, আজামাইন ফায়েক, মাহদী হাসান সিফাত ও ইবনে হাসান হামিম।

সংগঠনটির সভাপতি সাইফুল ইসলাম চুন্নু বলেন, প্রতিষ্ঠার সূচনা থেকেই ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার যথার্থ চেষ্টা করেছি। আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি শ্রদ্ধেয় শিক্ষক ও আহ্বায়ক কমিটির প্রতি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ১৭৫ একরে ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.