ইবিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

শেয়ার

ইবি প্রতিনিধি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। রবিবার (১৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন থেকে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানের প্রতিধ্বনিতে র‌্যালি বের করে। পরে এটি মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে গিয়ে জড়ো হয়।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের নেতৃত্বে সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সহ সভাপতি তন্ময় সাহা টনি, বনি আমিন, আল মামুন, মৃদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও ১০৪ তম জন্মবার্ষিকীতে বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাস জুড়ে ৩০ প্রজাতির ১০৪ টি বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

এর আগে দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালামের নেতৃত্বে সকাল ১০টায় প্রশাসন ভবন চত্বর থেকে র‍্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে এসে শেষ হয়। র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম। এসময় তার সাথে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান।

এছাড়া প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও দিবস উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুলসহ বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে সকাল সাড়ে ১০টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে দিবসটি উপলক্ষে পূর্বে অনুষ্ঠিত রচনা, ভাষণ ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.