রামগঞ্জে মসজিদ কমিটি নিয়ে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

শেয়ার

রামগঞ্জ(লক্ষীপুর)প্রতিনিধিঃ

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পূর্ব বরিআইশ বায়তুন নাজাত জামে মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে বেলায়েত হোসেন (৩৫) নামের এক ব্যাবসায়ীকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। স্থানীয় লোকজন ও রামগঞ্জ থানার এসআই ইসরাফিল ঘটনাস্থলে গিয়ে বেলায়েতকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে।

 ৯ আগষ্ট মঙ্গলবার রাতে বরিআইশ দৌল্যার বাড়ির সামনে জাকিরের চা দোকানের সামনে এ ঘটনাটি ঘটে । সৃষ্ট ঘটনায় ব্যবসায়ীর বড় ভাই মোঃ জামাল হোসেন ১২আগষ্ট বৃহস্পতিবার রাতে রামগঞ্জ থানায় ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে ।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার বরিআইশ সূত্রধর বাড়ির নুরল হক মাষ্টারের বেপরোয়া ছেলে কবির হোসেন (৪০), নান্টু মিয়া(৪৩), মন্টু মিয়া ও একই বাড়ির আলী বেপারী ছেলে আলফু মিয়া, রবনা বাড়ির ইব্রাহীমের ছেলে আনোয়ার হোসেন সহ ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মসজিদ কমিটির সভাপতি মোঃ জামাল হোসেনের ছোট ভাই বেলায়েত হোসেনের উপর অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে চলে যায়।

এ ব্যাপারে মসজিদ কমিটির সভাপতি মোঃ জামাল হোসেন জানান, কবির,আলফু,মন্টু,নান্টু,আনোয়ার সহ বেশ কয়েকজন বখাটে সহ কয়েকদিন থেকে মসজিদ কমিটি থেকে আমাকে বাদ দিয়ে নামাজ না পড়ুয়া বখাটেদের নিয়ে কমিটি করার পায়তারা করার চেষ্টা করে আসছিলো। পরে মসজিদের মুসুল্লীরা তাদের কর্মকান্ডের প্রতিবাদ করলে কবির গংরা ক্ষিপ্ত হয়ে আমাকে না পেয়ে আমার ভাই বেলায়েত হোসেনের উপর সন্ত্রাসী হামলা করে। এ ব্যাপারে হামলাকারী কবির হোসেনের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.