রামগতিতে র্যাবের ওপর হামলার ঘটনায় মামলা

শেয়ার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতির চরগাজী ইউনিয়নের তেগাছিয়া এলাকায় র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ডিএডি মনির হোসেন চৌধুরী বাদী হয়ে রামগতি থানায় মামলাটি দায়ের করেন।
মামলায় চরগাজী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য শেখ ফরিদকে (ফরিদ কমান্ডার) প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করা হয়। ওই মামলায় অজ্ঞাতনামা আরও ৫শ জনকে আসামি করা হয়েছে। শেখ ফরিদের বিরুদ্ধে নোয়াখালীর হাতিয়া, সুবর্ণচর বেশ কয়েকটি মামলা রয়েছে।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের তেগাছিয়া এলাকায় চার র্যাব সদস্যের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় র্যাবের দু’টি মোটরসাইকেল ভাংচুর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত র্যাব সদস্যদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- র্যাব-১১ এর উপ-পরিদর্শক (এএসআই) মফিজুল ইসলাম, কনস্টেবল সাখাওয়াত, সৈনিক শাহিন ও ইসহাক।
ঘটনার পর স্থানীয় চরগাজী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তৌহিদুল ইসলাম সুমন জানিয়েছিলেন, সাদাপোশাকে চারজন লোক ইউপি সদস্য ফরিদের বাড়িতে গিয়ে তাকে নিয়ে রওয়ানা দেন। এ সময় তার মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদের আটক করে মারধর করে এবং তাদের ব্যবহৃত দু’টি মোটরসাইকেল ভাংচুর করে।
র্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্প কম্পানি অধিনায়ক নরেশ চাকমা জানান, হাতিয়া-রামগতি সীমান্ত এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড বেড়ে যাওয়ায় র্যাবের গোয়ন্দা বিভাগের একটি দল বৃহস্পতিবার সন্ধ্যায় সাদা পোশাকে রামগতির চরগাজী ইউনিয়নের তেগাছিয়া এলাকা টহলে যায়। এ সময় তারা হামলার শিকার হন।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় র্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.