নরসিংদীতে অরক্ষিত লেভেল ক্রসিংয়ে ট্রেন-পিকআপ সংঘর্ষে নিহত ৩

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় ট্রেনের সাথে পিকআপের সংঘর্ষে ৩ জন নিহত ও অপর ৩ জন আহতের ঘটনা ঘটেছে ।

শনিবার (৪ঠা জুন) দুপুর আনুমানিক ১টার দিকে নরসিংদী জেলার রায়পুরার উপজেলার আমিরগঞ্জ রেল স্টেশনের পশ্চিম পাশে অরক্ষিত লেভেলক্রসিংয়ে জয়ন্তিকা এক্সপ্রেস ও যাত্রীবাহী পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে দু’টুকরো হয়ে ছিটকে গিয়ে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলোঃ- নেত্রকোনার পূর্বধলার কালিহর পাড়া গ্রামের চান মিয়ার ছেলে সুজাত ( ২৫ ), দোলকর গ্রামের ইব্রাহিম খার ছেলে আনিছুর রহমান ( ২৪ ) ঘটনাস্থলে এই দুইজন ও হাসপাতালে নেয়ার পর মেঘশিমুল গ্রামের আবদুর রশীদ মিয়ার ছেলে শাহীন (২৫ ) নামে আরও একজন মারা যান। গুরুতর আহত ২ জনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রেলওয়ে পুলিশ ও স্হানীয়রা জানায়, শনিবার দুপুর আনুমানিক ১টার দিকে ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি সিলেট যাচ্ছিল। এসময় আমিরগঞ্জের দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান হঠাৎ রেল ক্রসিংয়ের উপর চলে আসলে ট্রেনটির সাথে পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন মারা যায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর অপর একজন মারা যায়। নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) ইমায়েদুল জাহেদী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শুনেছি হাসপাতালে নেয়ার পর আরেকজন মারা গেছে। তারা সকলেই পিকআপের যাত্রী ছিলেন। স্থানীয়রা আরো জানায়, ধারণা করা হচ্ছে পিকআপে থাকা যাত্রীরা গভীর নলকুপ স্থাপন কাজের শ্রমিক। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.