ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কো: লি: জনবীমা উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ

শেয়ার

রামগতি প্রতিনিধিঃ
মুজিব বর্ষের অঙ্গীকার বীমা হোক সবার, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২২ উপলক্ষে লক্ষীপুর জেলার রামগতি দক্ষিণ কার্যালয়ের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

৮ মার্চ মঙ্গলবার সকাল ১১ টায় আলেকজান্ডার বালিকা বিদ্যালয়ের সামনে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা -কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জনাব নাছির আহমেদ চৌধুরী ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা সিনিয়ার নির্বাহী ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোতাহার হোসেন চৌধুরী (জেলা ইনচার্জ ),

ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড(জনবীমা) মোয়াক্ষের উদ্দীন আহমেদ রিজিওনাল ইনচার্জ রামগতি দক্ষিণ ,সঞ্চালনা করেন,ডিসি মিজানুর রহমান রামগতি দক্ষিণ। তার সভাপতিত্বে উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা তাদের বিভিন্ন শাখার বিভন্ন ধরনের সুবিধা – অসুবিধার কথা তুলে ধরে এবং তার সঠিক সমাধানের দিক নির্দেশনা দেন।

উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা আরো বলে, প্রত্যেক মানুষ সচেতন হয়ে নিজ উদ্যোগে বীমার আওতায় আসলে তাদের পরিবারের জন্য লাভ জনক হবে। আমরা অনেকেই বীমা সম্পর্কে ধারণা রাখি না। প্রত্যেকেই বীমা করা উচিৎ।

উক্ত উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামগতি দক্ষিণ ব্লকের সুপার ভাইজার সোহেলী জাহান,জান্নাত বেগম,রোম্মান হোসেন,ইমরান হোসেন,মাঠকর্মী রোকেয়া বেগম,ইয়ানুর বেগম, মোঃ রিপন পারভেজ চৌধুরী এছাড়াও রামগতি পৌর অফিসের বিএম মোঃ ইউনুস সহ অত্র ব্লকের এফ এ,ইউএমগণ এবং রামগতি বাজার ব্লক থেকে উপস্থিত ছিলেন বি এম মোঃ রাকিব ও তার এফ ইউএম গণ ও বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী, অফিস সহকারী আহসান রাজিব, দেলোয়ার হোসেন ও স্থানীয় প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী মোঃ দেলোয়ার হোসেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.