গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

সিরাজগঞ্জে পৌর কাউন্সিলর হত্যার প্রধান আসামিসহ ৪ জনের আত্বসমর্পন

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জ পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চারজন আদালতে আত্বসমর্পন করেছেন। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের আদেশ প্রদান করেছেন।

মঙ্গলবার বেলা বারটার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সদর আমলী আদালত) আত্বসমর্পন করলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসাইন এই আদেশ প্রদান করেন।

আত্মসমর্পণকারীরা হলেন-সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হত্যা মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিন, রবিউল, সোহাগ ও কবির হোসেন।

সদর কোর্ট পরিদর্শক আবুল কালাম আযাদ জানান, মঙ্গলবার বেলা বারটার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসাইনের আদালতে কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চারজন আত্বসমর্পন করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকরা তার ওপর হামলা চালান। এসময় ধারালো অস্ত্রের আঘাতে তরিকুল ইসলাম গুরুতর আহত হন। ওইদিন রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে সে মারা যায়। এ ঘটনায় পরদিন নিহতের ছেলে হৃদয় খান বাদি হয়ে ৩২ জনের নাম উল্লেখসহ আরও ৪০ থেকে ৫০ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

একদিনে করোনা শনাক্ত ১৫৫২৭, মৃত্যু ১৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৫২৭ জনের। এ...

রামগঞ্জে মিথ্যে মামলায় ব্যবসায়ী জেল হাজতে

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে অনৈতিক ঘটনাকে ধামাচাপা দিতে মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীকে...

কমলনগরে নির্বাচনের ২মাস পর বিজয়ী প্রার্থীর গেজেট বাতিল চেয়ে সাবেক চেয়ারম্যানের মামলা

লক্ষ্মীপুর, কমলনগর: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় নির্বাচনের দুই মাস পর ভোটের ফলাফল বানচালের অভিযোগে গেজেট...

শীতে সবুজ টমেটো খাওয়ার উপকারিতা

২) ভিটাভিন সি ও ই সমৃদ্ধ কাঁচা টমেটো শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলে।...

রামগতিতে সরকারি হাসপাতালে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের বিধি নিষেধ না থাকায় বিভিন্ন ঔষধ...

নোয়াখালীতে ওসিসহ ১২ জনের বিরুদ্ধে ঘুস দাবির মামলা

নোয়াখালীর চাটখিল থানার ওসি আবুল খায়ের ও দুই এএসআইসহ ১২ জনের বিরুদ্ধে বিরোধপূর্ণ জমি...