আসপিয়াকে চাকরিসহ ঘরের ব্যবস্থা করে দিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

শেয়ার

বরিশালের হিজলা উপজেলার কলেজছাত্রী আসপিয়া ইসলামকে ঘরসহ পুলিশে চাকরির ব্যবস্থা করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ প্রতিদিনকে এই তথ্য জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।তিনি জানান, ‘প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া ফোন দিয়ে জানিয়েছেন আসপিয়ার বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হয়েছে। তিনি আসপিয়ার স্থায়ী ঠিকানা এবং চাকরির জন্য তাকে সরকারি জমিতে ঘর নির্মাণ করে দেয়ার নির্দেশ দিয়েছেন।আর জেলা পুলিশের চলমান কনস্টেবল নিয়োগ প্রক্রিয়ায় যোগ্যতা অনুযায়ী তাকে চাকরির ব্যবস্থা করতে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে পুলিশের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক।

এ বিষয়ে জানতে চাইলে হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ শুক্রবার সন্ধ্যায় বলেন, ‘আসপিয়ার জন্য ঘর নির্মাণের লক্ষ্যে বিকেলে তাকে ও তার মাসহ উপজেলার বিভিন্ন এলাকায় খাসজমি ঘুরে দেখেছি। বড়জালিয়া ইউনিয়নে কয়েক শতাংশ জমি পাওয়া গেছে। প্রাথমিকভাবে সেখানে আসপিয়ার জন্য ঘর নির্মাণের সিদ্ধান্ত হয়েছে।

প্রধানমন্ত্রী কার্যালয়ের নির্দেশনায় আত্মহারা আসপিয়া ও তার পরিবার। সন্ধ্যায় মুঠোফোনে আসপিয়া ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। আমার মতো একজন মানুষের সমস্যার বিষয়টি তার নজরে পড়েছে।

এর চেয়ে বড় পাওয়া আর কি আছে। চাকরি পেয়ে আমি দেশের সেবা করতে চাই।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.