জমি লিখে না দেওয়ায় বাবার আঙ্গুল কেটে ফেলল ছেলে

শেয়ার

মাগুরায় বাবার নামীয় পৈত্রিক সম্পত্তি ছেলেকে লিখে না দেয়ায় পিতা শহীদুল হক সাধুকে (৭০) কুপিয়ে জখম করেছে ছেলে হানিফ। গুরুতর জখম অবস্থায় শহীদুল হককে প্রথমে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়। শহীদুল হকের বাম হাতের ৪টি আঙ্গুল কেটে ফেলা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নে উথলি গ্রামে এ ঘটনা ঘটে। এরপর থেকে ছেলে হানিফ মিয়া পলাতক রয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল আলম বলেন, সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের উথলী গ্রামে মঙ্গলবার সকালে এ ঘটনাটি ঘটে। উথলী গ্রামের শহীদুল হক সাধুর দুই সন্তান গোলাম মোস্তফা ও হানিফ। দুই ভায়ের মধ্যে বাবার সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ছোট ছেলে হানিফ বখাটে স্বভাবের হওয়ায় অনেক আগেই তাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়। কিন্তু মাঝে মধ্যে বাড়িতে এসে তার অংশের জমি লিখে দেয়ার জন্য বাবার উপর চাপ সৃষ্টি করতো।

মঙ্গলবার সকালে বাড়ির অদূরে একটি চায়ের দোকানে বৃদ্ধ পিতা চা পান করছিলেন। এ সময় ছোট ছেলে হানিফ অতর্কিত আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও হাত লক্ষ করে কুপিয়ে জখম করে। স্থানীয়রা উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। হানিফকে
আটকের চেষ্টা চলছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.