সিরাজগঞ্জে হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড

শেয়ার
ইমরান হোসাইন, সিরাজগঞ্জ :
সিরাজগঞ্জে হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে আদালত। একই সাথে লাশ গুম করার চেষ্টার অপরাধে প্রতিজনকে ৭ বছররের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।
সোমবার বেলা বারটার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক বেগম সালমা মাসুদ এই রায় প্রদান করেন।
যাবজ্জীবন দন্ডপ্রাপ্তরা হলো, সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনি কান্দিপাড়া গ্রামের রইচউদ্দিন প্রামানিকের ছেলে মো: আব্দুর রহিম খলিফা (৫০), শুকুর আলী সরকারের ছেলে আব্দুর রহমান (৪৮) ও ওয়াজেদ আলীর ছেলে থুশি আলম ওরফে সাইফুল ইসলাম (৪২) ।
মামলার এজাহারসূত্রে জানা যায়, জেলার এনায়েতপুর থানার রুপনাই গাছাপাড়া গ্রামের ইয়াসিন মোল্লার ছেলে ইয়াকুব আলী পাশ্ববর্তি খুকনি কান্দিপাড়া গ্রামের খুশি আলম ও আব্দুর রহিম খলিফার মেয়েদেরকে বিরক্ত করতো ও কু কথা বলতো। এতে ক্ষিপ্ত হয়ে আব্দুর রহমান, খুশি আলম ও আব্দুর রহিম খলিফা গত ০৫ই জানুয়ারি ২০২০ ইং তারিখে সন্ধাবেলা ইয়াকুব আলীকে শ্বাসরোধে হত্যা করে হত্যা করে । হত্যার পর লাশ গুম করার জন্য পাশ্ববর্তি ইসলামপুর গ্রামের একটি সরিষা খেতে লাশ ফেলে দেয়। পরবর্তীতে নিহতের পিতা ইয়াসিন আলী বাদি হয়ে এনায়েতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উক্ত মামলায় স্বাক্ষ্যপ্রমান শেষে আজ সোমবার আদালত তিন আসামিকে সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্তদের মধ্যে আব্দুর রহমান পলাতক রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.