সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানজট

শেয়ার

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডা, নলকা ও পাচঁলিয়ায় থেমে থেমে চলছে যানবাহন। ঝুঁকিপূর্ণ নলকা সেতু এলাকায় নতুন সেতুর কাজের পাশাপাশি মহাসড়ক লেনের উন্নীতকরণের কাজ চলায় সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের এলাকাজুড়ে কোথাও কোথাও ধীরগতি ও থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

ভোগান্তি এড়াতে অনেক দূরপাল্লার যানবাহন মহাসড়ক ছেড়ে সিরাজগঞ্জ শহরের রাস্তা দিয়ে চলাচল করছে। ফলে বিরম্বনায় পড়েছেন মহাসড়ক ব্যাবহারকারিরা।

শুক্রবার ভোর থেকে মহাসড়কে এ চিত্র দেখা যায়। এর আগে বৃহস্পতিবার সন্ধা রাত থেকে শুরু হওয়া তীব্র যানজটে শুক্রবার ভোর অবধি স্থবির ছিল মহাসড়কটি।

সিরাজগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর আব্দুস সালেক জানান, সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ফোরলেন নির্মানকাজ চলমান থাকা, মহাসড়কে সৃষ্ট খানাখন্দ ও ক্ষতিগ্রস্থ সেতুর ফলে সঠিক গতিতে চলতে পারছে না যানবাহন। এতে চাপ বাড়লেই সৃষ্টি হচ্ছে যানজট। বৃহস্পতিবার সারারাত তিব্র যানজট থাকলেও সকাল থেকে তা কমেছে। বর্তমানে মহাসড়কের তিনটি স্পটে থেমে থেমে চলছে যানবাহন। যানজট নিরসনে কাজ করছে পুলিশ। বেলা বাড়ার সাথে সাথে এই তিনটি স্পটেও যানচলাচল স্বাভাবিক হয়ে আসবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.