শ্রীলঙ্কাকে হারিয়ে সুপার সিক্সের পথে বাংলাদেশী মেয়েরা

শেয়ার

অস্ট্রেলিয়াকে দিয়ে শুরু। এবার শ্রীলঙ্কাকেও সহজেই হারালো বাংলাদেশ। এবারের জয়ে সুপার সিক্সও অনেকটা নিশ্চিত হয়ে গেল মেয়েদের।
এর আগে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারিয়েছিল বাংলাদেশ। শ্রীলঙ্কাকে ১০ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেলেন আফিয়া-স্বর্ণারা। তৃতীয় ম্যাচে তাদের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র। বড় লক্ষ্য তাড়ায় নেমে শ্রীলঙ্কা মোটেই সুবিধা করতে পারেনি। দলীয় ২৪ রান তুলতেই ২ উইকেট হারায় তারা।

এরপর বিশমি গুনারত্নে ও ভিহাঙ্গা ভিজেরাত্নের জুটিতে ঘুরে দাঁড়িয়েছিল দ্বীপরাষ্ট্রের দলটি। তাদের জুটিতে আসে ৯৬ রান। দুজনেই তুলে নেন ফিফটি।

৪৪ বলে ৭ চার ও ২ ছক্কায় ৫৫ রান করা ভিহাঙ্গাকে বিদায় করে ব্রেক থ্রু এনে দেন মারুফা আক্তার। তবে আরেক ব্যাটার গুনারত্নে অপরাজিত থেকে যান। কিন্তু বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ৫৪ বলে ৮ চার ও ১ ছক্কায় ৬১ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন গুনারত্নে। আর শেষদিকে ৩ বলে ৩ চারে ১২ রান করেন দুলাঙ্গা দিসানায়েকে। কিন্তু তাতে শুধু হারের ব্যবধানটাই কমে। এর আগে শুরুতে ব্যাট করতে নেমে বাংলাদেশের দুই ওপেনার মিষ্টি সাহা ও আফিয়া প্রত্যাশা মিলে এনে দেন দারুণ শুরু। দুজনের জুটিতে আসে ৭৫ রান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.