শ্রীপুরে এসএসসি ২০০০ ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেয়ার

বাবুল খান, গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলার এসএসসি ২০০০ ব্যাচের বন্ধুদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২২মার্চ রোজ শুক্রবার শ্রীপুর রেলগেটের পূর্ব পাশে আল আরাফ ইন্টারন্যাশনাল হসপিটালের দ্বিতীয় তলায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে শ্রীপুর উপজেলার বিভিন্ন স্কুলের লিজেন্ড বন্ধুরা ছাড়াও শ্রীপুরে উপজেলায় সরকারী বেসরকারী অফিস আদালতে কর্মরত বিভিন্ন জেলার এসএসসি ২০০০ ব্যাচের বন্ধুরা অংশ নেয়। ইফতার মাহফিল বিপুল সংখ্যক বন্ধুদের উপস্থিতে আনন্দ মেলায় রূপ নেয়।

খাবার রান্না থেকে বিতরণ করা, হাত ধৌয়ে দেওয়া, টিস্যু বিতরণ করা সহ সকল কাজ আয়োজক কমিটির প্রত্যেক বন্ধু আনন্দ চিত্তে করে। কারো মধ্যেই কোন ক্লান্তিভাব ছিল না। সবাই সানন্দে এক বন্ধু আরেক বন্ধুকে হেল্প করে। আবার এক বন্ধু আরেক বন্ধুকে খাইয়েও দিয়েছে । ইফতার মাহফিল মূলত আনন্দ ও মিলন মেলায় পরিণত হয। এতে শতাধিক বন্ধুরা অংশ নেয়। ইফতার শেষে চলে চা আড্ডা ও ফটো সেশন।

এসএসসি ২০০০ ব্যাচের শ্রীপুর উপজেলার আহ্বায়ক ফরহাদ মোড়ল বলেন,ইফতার মাহফিলে আমরা এত বন্ধুদের সাড়া পাবো তা কখনো ভাবি নাই। বন্ধুদের বিপুল সাড়া পেয়ে আমরা আনন্দিত মুগ্ধ। আগামীতে বন্ধুদের নিয়ে আরো বড় পরিসরে কিছু করার ইচ্ছা আছে।
আল আরাফ হসপিটালের স্বত্বাধিকারী ডাক্তার ফরহাদুজ্জামান বলেন, এসএসসি ২০০০ ব্যাচের শ্রীপুর উপজেলার যে সকল বন্ধুরা মারা গেছে তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থ্য বন্ধুদের রোগ মুক্তির কামনায় ইফতার মাহফিল আয়োজন করা হয়। ইফতার মাহফিলে এত বিপুল সংখ্যক বন্ধুদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমরা আনন্দিত ও মুগ্ধ।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২০০০ ব্যাচের জেলার আহবায়ক মনির সরকার, দৈনিক সমাজ সংবাদের শ্রীপুর প্রতিনিধি ও আরমানা গ্রুপের মার্চেন্ডাইজার বাবুল খান, দৈনিক সরেজমিনের শ্রীপুর প্রতিনিধি জুনায়েদ আকন্দ, শ্রীপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নেপাল চন্দ্র সরকার, কন্ঠ শিল্পী শহিদুল্লাহ কায়সার,
শ্রীপুর বাজারে বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল হক মুকুল, দলীল লেখক রানা মন্ডল, এ্যাড. শামীম মোড়ল, বিল্লাল পুলিশ সহ শতাধিক লিজেন্ড বন্ধু।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.