শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে হবে : আনোয়ার খান এমপি

শেয়ার
আবু তাহরে, রামগঞ্জ প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে অনুন্নত দেশ আজ ক্ষুধা-দারিদ্র্যমুক্­ত ও উন্নত সমৃদ্ধশালী। তাই দেশবাসীর কাছে তিনি অত্যান্ত জনপ্রিয় নেত্রী এবং প্রধানমন্ত্রী। দেশের গণতন্ত্র রক্ষায় শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে।
রবিবার (৮ অক্টোবর) বিকেলে রামগঞ্জ সরকারি কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড আনোয়ার হোসেন খান। কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এমপি আনোয়ার খান আরও বলেন, শেখ হাসিনা যখনই রাষ্ট্র ক্ষমতায় আসেন তখনই দেশের উন্নয়ন হয়, মানুষের ভাগ্যোন্নয়ন হয়। তার নেতৃত্বে পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলের মতো মেগা প্রকল্প আজ দৃশ্যমান। তাই দেশ ও জনগণের স্বার্থে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, পাস করে বেকার থাকা লজ্জার। যোগ্যরা কখনো বেকার থাকে না।
সে জন্য পাস করার পরে নয়, আগে থেকেই নিজেদের লক্ষ্য স্থির করে নিয়ে শিক্ষার্থীদের সেই লক্ষ্য পূরণে কাজ করতে হবে। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘একটি মোমবাতি থেকে লক্ষ লক্ষ মোমবাতি জ্বালানো যায়। তেমনি তোমরা সারাদেশে শিক্ষার আলো ছড়িয়ে দেবে। তোমরা মাদক থেকে দূরে থাকবে।’ তিনি মাদকাসক্তির বিরুদ্ধে শিক্ষার্থীদের রুখে দাঁড়ানোর আহবান জানান।
রামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: দিদারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এ,বি,এম শহীদ উল্লা, শিক্ষক পরিষদের সম্পাদক ফরিদ আহম্মদ প্রমুখ। উপস্থিত ছিলেন রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি জয়, সাধারণ সম্পাদক আহম্মেদ কাউসারসহ শিক্ষক, শিক্ষার্থীরা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.