শর্টপিচ নাইট ক্রিকেট টুনারমেন্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

শেয়ার

চুয়াডাঙ্গার আলমডাংগা থানার বলরামপুর গ্রামে যুবসমাজ কর্তৃক আয়োজিত শার্টপিচ নাইট ক্রিকেট টুনারমেন্ট অনুষ্ঠিত হয়েছে। চার দলের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নাইম শেখ একাদশ।

বুধবার (৪ মে) রাত ৯ টায় বলরামপুর ক্লাব মাঠে চার দলের ক্রিকেট খেলা শুরু হয় এবং খেলা শেষ হয় রাত ১২ টায় । চার দলের ক্রিকেট খেলায় অংশগ্রহন করেন-নাইম শেখ একাদশ,রাব্বি একাদশ,সোহাগ একাদশ, লিমন একাদশ।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বলরামপুর এর কৃতি সন্তান হালিমুর রহমান বাবু ( অফিসার ইনচার্জ) ওসি নড়াইল থানা। এছাড়াও বিষেশ অথিতি হিসাবে উপস্থিত জালাল উদ্দিন (সভাপতি, বলরামপুর মিতালি সংঘ ক্লাব), শামীম রেজা সেন্টু ( ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক), মামুনুর রশিদ সুমন (এ.এস.আই )তালা থানা, মিনারুল ইসলাম (মেম্বার ৩ নং ওয়ার্ড),আজিজুল হক মারছেল সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি হালিমুর রহমান বাবু(অফিসার ইনর্চাজ) ওসি বলেন,খুব সুন্দর একটি ক্রিকেট খেলা উপভোগ করলাম। আমি মনে করি, একদিন এই গ্রাম থেকে খেলোয়াড়রা বাংলাদেশ জাতীয় পর্যায়ে ক্রিকেট খেলবে এবং তিনি আরও বলেন, এই গ্রামে একটি সুন্দর ক্রিকেট খেলার মাঠ দরকার সবার একতা থাকলে গ্রামে সুন্দর একটি খেলার মাঠে হবে। আমি ইতিমধ্যে আমাদের বলরামপুর গ্রামের কৃতি সন্তান জনাব আমিনুর রহমান ( উপসচিব, বাংলাদেশ নৌ পরিবহন মন্ত্রণালয়) কে অবগত করেছি ইনশাআল্লাহ আমাদের গ্রামে সুন্দর একটি খেলার মাঠ হবে।

নাইম শেখ একাদশ এর ক্যাপ্টেন বলেন,প্রতিটি দল অনেক ভালো খেলেছে কিন্তু খেলায় জয় পরাজয় থাকবেই এটাই স্বাভাবিক। আমাদের লক্ষ্য ছিল চ্যাম্পিয়ন হওয়া আমরা সেই অনুযায়ী আমাদের টিম মেম্বাররা প্রত্যেকটা ম্যাচ গুরুত্বসহকারে খেলি যার ফল হিসাবে আমরা চ্যাম্পিয়ন হয়।

ক্রিকেট খেলার একদম শেষ পর্যায়ের চ্যাম্পিয়ন দলের হাতে মূল্যবান পুরস্কার তুলে দেন প্রধান অতিথি এবং রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন বিশেষ অতিথিবৃন্দরা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.