লঙ্কানদের বিপক্ষে আজ মাঠে নামছে টাইগাররা

শেয়ার

অনেক রেকর্ডের সাক্ষী এই স্টেডিয়াম। সংযুক্ত আরব আমিরাত নিজেরা ক্রিকেটে ভালো করতে না পারলেও তাদের ভেন্যুতে রচিত হয়েছে অনেক ক্রিকেট-মহাকাব্য। ঐতিহাসিক এই মাঠেই আজ রবিবার বিশ্বকাপে সুপার টুয়েলভের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ।

তবে প্রথম রাউন্ড খেলার পর বাংলাদেশের ক্রিকেটারদের আত্মবিশ্বাস ব্যাপক বেড়ে গেছে। লঙ্কানদের বিরুদ্ধে সেই আত্মবিশ্বাসীই টাইগারদের বড় অস্ত্র। টি-২০ এর সাবেক চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের রেকর্ডটা খুব সুখের নয়, আবার অস্বস্তিরও কিছু নেই। দুই দলের ১১ বারের দেখায় ৭ বারই জিতেছে লঙ্কানরা, আর বাংলাদেশের জয় চারবার। তবে সুখের খবর হচ্ছে, সব শেষ দুই দেখাতেই টাইগারদের কাছে হেরে গেছে লঙ্কানরা।

প্রতিপক্ষ হিসেবে লঙ্কানদের ছোট করে তো দেখার উপায় নেই, আবার দলটি খুব একটা ভয়ংকরও নয়। যদিও কিছুদিন আগেই প্রস্তুতি ম্যাচে তাদের বিরুদ্ধে হারের তিক্ত অভিজ্ঞতা আছে বাংলাদেশের। তবে প্রস্তুতি ম্যাচ আর মূলপর্ব এক বিষয় নয়। প্রস্তুতি ম্যাচে খেলেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এবং সেরা বোলার মুস্তাফিজুর রহমান। তাছাড়া বাংলাদেশ দলটাও তখন নিজেদের সেভাবে গুছিয়ে নিতে পারেনি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.