লক্ষ্মীপুর পৌরসভায় মাসুম ভুঁইয়ার নির্বাচনী ইশতেহার ঘোষণা

শেয়ার

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম ৩০টি প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে শহরের রেহান উদ্দিন ভূইয়া সড়কস্থ হ্যাপি সিনেমা হল মাঠে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে মাসুম ভুঁইয়া পৌর এলাকার যানজট নিরসন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা, জলাবদ্ধতা নিরসন,  খাল জনস্বার্থ উপযোগী করা, বর্জ্য ব্যবস্থাপনাসহ মোট ৩০টি প্রতিশ্রুতি দেন।

নৌকা প্রতিকের মেয়রপ্রার্থী মাসুম ভূঁইয়া বলেন, বাবা মরহুম কামাল উদ্দিন ভুঁইয়া ও দাদা রেহান উদ্দিন ভূঁইয়ার মতো লক্ষ্মীপুর পৌরসভাকে শাসক নয় সেবক হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে এগিয়ে নিয়ে যাবো। এ পৌরসভাকে সর্বাধুনিক বাসোপযোগী, উন্নত ও নান্দনিক শহর হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার ধারাবাহিক উন্নয়ন সূচীর মূল অঙ্গীকার করেন, জলাবদ্ধতা নিরসন, পানি নিষ্কাশন উপযোগী করতে সব ত্রæটি ও প্রতিবন্ধকতা চিহ্নিত করে তা নির্মূলে কঠোর আইন প্রয়োগ, যানজট সমস্যা থেকে উত্তরণ, সড়ক শৃঙ্খলায় ফিরিয়ে আনা, বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন, পৌর শিশু পার্ক ও নছির আহম্মদ ভুইয়া মিলনায়তন আধুনিকায়ন করা হবে।

নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের বন ও পরিবেশ সম্পাদক শামসুল ইসলাম পাটওয়ারী, সহ-সম্পাদক জয়নাল আবেদিন রিগ্যান, আওয়ামীলীগ নেতা এডভোকেট সৈয়দ কামরুল হোসাইন কিরন, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন বাবর, আব্দুজ্জাহের সাজু, জাকির হোসেন ভূইয়া আজাদ, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন ভূইয়া নিশাদ প্রমুখ।
উল্লেখ্যঃ আগামী ২৮ নভেম্বর ল²ীপুর পৌরসভা ও রায়পুর-রামগঞ্জ উপজেলার ২০ টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.