লক্ষ্মীপুরে ব্যবসায়ী হত্যায় দুইজনের মৃত্যুদণ্ড

শেয়ার

লক্ষ্মীপুরের রায়পুরে ব্যবসায়ী আলমগীর হত্যা মামলায় মেহেদি হাসান রুবেল (৩৫) ও ফয়েজ আহাম্মদ (২৪) এ দু’জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম মঙ্গলবার দুপুরে এই রায় ঘোষনা করেন। একইসঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত রুবেল সদর উপজেলার পশ্চিম বটতলী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ও ফয়েজ একই এলাকার আব্দুল্লাহর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২০ আগস্ট রাতে আলমগীর মান্দারী বাজারের এক ব্যক্তির কাছ থেকে পাওনা ৬ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত ৯টার  পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাতভর খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবারটি। সকালে কাজীরদিঘীর পাড় এলাকায় আলমগীরের গলাকাটা মরদেহ দেখতে পান স্থানীয়রা। স্বজনদের জানালে তারা মরদেহ শনাক্ত করে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

পরে নিহত আলমগীরের ভাই হুমায়ুন কবির বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০২০ সালের ১৭ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। দীর্ঘ শুনানি শেষে আদালত দু’জনের মৃত্যুদণ্ডের রায় দেন । এ সময় রুবেল আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামি ফয়েজ পলাতক রয়েছেন। এ মামলায় অভিযুক্ত মোহাম্মদ সাগর নামের অন্যজন বেকুসুর খালাস পান।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌশুলি (পিপি) জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.