লক্ষ্মীপুরে প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থীকে হত্যার হুমকির অভিযোগ

শেয়ার

লক্ষ্মীপুরে প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থীকে হত্যার হুমকির অভিযোগ

,dলক্ষ্মীপুর :
লক্ষ্মীপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী মাকসুদুর রহমান রুবেল চৌধুরীকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনার বিচার চেয়ে রুবেল প্রতিদ্বন্দ্বি প্রার্থী মাইন উদ্দিন মরনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।
শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে পৌরসভার লাহারকান্দি এলাকায় একটি কার্যালয়ে
এ আয়োজন করা হয়। একই ঘটনায় ২৮ অক্টোবর সদর মডেল থানায় মাইন উদ্দিনসহ
অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে তিনি লিখিত অভিযোগ দায়ের করেন। কাউন্সিলর প্রার্থী রুবেল লক্ষ্মীপুর পৌরশহরের গেঞ্জিহাটার পোশাক ব্যবসায়ী ও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডস্থ লাহারকান্দি এলাকার বাসিন্দা। অভিযুক্ত মাইন উদ্দিন একই ওয়ার্ডের বাসিন্দা ও লক্ষ্মীপুর বাজারের মুদিব্যবসায়ী। তিনিও ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাকসুদের বড়ভাই হেলালুর রহমান, স্থানীয় বাসিন্দা হোসেন আহম্মদ ও রফিক উল্যাহসহ অনেকে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কাউন্সিলর প্রার্থী মাকসুদুর রহমান রুবেল চৌধুরী বলেন, আমি কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। গত ২১ অক্টোবর রাতে জেলা স্টেডিয়াম এলাকায় আমার সঙ্গে মাইন উদ্দিনের দেখা হয়। এসময় তিনি আমাকে গালমন্দ করে এবং কাউন্সিলর পদে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলে। এতে প্রতিবাদ করলে আমাকে মারার জন্য তার লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে মনোনয়ন দাখিল ও নির্বাচনী প্রচারণায় নামলে মাইন উদ্দিন আমাকে হত্যা করার হুমকি দেয়। এ ভয়ে আমি মনোনয়ন ফরম জমা দিতে পারছিনা। ঘটনার পর সম্প্রতি
কিছু দুষ্কৃতিকারী বাড়িতে আমার ভাগিনার উপর ও বাজারের গেঞ্জিহাটা আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। ঘটনার পর থেকে আমি, আমার পরিবার এবং আমার নির্বাচনী কর্মীরা নিরাপত্তা হীনতায় ভুগছি। এ ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এদিকে অভিযোগ অস্বীকার করে মাইন উদ্দিন মরন বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয়। এ ধরণের কোন ঘটনাই ঘটেনি। তিনি তার মতো নির্বাচনের কাজ করবেন। আমি আমার মতো।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, লিখিত অভিযোগ অনুযায়ী তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.