লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১২ টা ১ মিনিটে জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে দলীয় নেতাকর্মীদের মাঝে পরিবেশনের মধ্য দিয়ে দিবসটির শুভ সুচনা করা হয়।
জেলা ছাত্রলীগের আয়োজনে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সাংগঠনিক সম্পাদক নুর নবী চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, জেলা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না প্রমুখ।
এছাড়া দিবসটি উপলক্ষে সকাল ১০ টায় শহরের উত্তর তেহমুনী এলাকা থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনাসভা মিলিত হয়। একইভাবে লক্ষ্মীপুর সরকারী কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ শাখা কমিটিসহ জেলাব্যাপী বিভিন্ন ইউনিট নানা আয়োজনে দিবসটি উদযাপন করেন।

এছাড়া রায়পুর, রামগঞ্জ, রামগতি ও লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ শাখা কমিটিসহ জেলাব্যাপী বিভিন্ন ইউনিটের নানা আয়োজনে দিবসটি উদযাপন করা হয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.