লক্ষ্মীপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

শেয়ার

কামরুল হাসান হৃদয়, লক্ষ্মীপুর:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় লক্ষ্মীপুরে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা শহরের গোডাউনরোড এলাকা বশির ভিলা মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের ব্যানারে এ আয়োজন করা হয়েছে।

এসময় জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাছিবুর রহমান, সদস্য হাফিজুর রহমান, লক্ষ্মীপুর পৌর বিএনপির সদস্য সচিব নিজাম উদ্দিন, জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা কৃষকদলের সভাপতি মাহবুব আলম মামুন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, ফোরামের সৌদি আরব শাখার সাধারণ সম্পাদক হারুন পাটওয়ারী, কাতার শাখার সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান ও সহ-সভাপতি ফখর উদ্দিনসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রবাসী ফোরামের সৌদি আরব শাখার সাধারণ সম্পাদক হারুন পাটওয়ারী বলেন, মিথ্যে ও ষড়যন্ত্রমূলক মামলায় সরকার আমাদের নেত্রীকে (খালেদা জিয়া) বন্দি করে রেখেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতে দিচ্ছে না। দেশে আটকে রেখে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এ সরকার দেশে স্বৈরশাসন প্রতিষ্ঠা করেছে। এজন্য খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য যেতে দিচ্ছে না।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.