রায়পুরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

শেয়ার

বিশেষ প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। তাঁর নাম ফাতেমা বেগম (৫৫)। তিনি উপজেলার দক্ষিণ গাইয়ার চর গ্রামের আখন বাড়ির মৃত আব্দুল আলীর স্ত্রী।

রোববার (০৭ আগষ্ট) সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘটনাটিকে পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করেছে নিহতের কন্যা ও স্বজনরা। পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, শনিবার রাতে বৃদ্ধা ফাতেমা বেগমের সাথে প্রবাসী ছেলের স্ত্রী সেলিনা আক্তারের (২৮) ঝগড়া হয়।

খবর পেয়ে গভীর রাতে পুত্রবধূর বাবার বাড়ি থেকে তিনটি সিএনজিতে অনেক লোকজন আসেন। এ নিয়ে ঘরে আবারো হট্টগোল হয়। এরপর গভীর রাতে তাঁরা পুত্রবধূকে পিত্রালয়ে নিয়ে যান। রোববার বিকালে একই এলাকার আমেনা বেগম (৩৭) ওই বৃদ্ধাকে খুঁজতে আসেন। ঘরের ভেতর থেকে কোনো সাড়া না পাওয়ায় প্রতিবেশীরা এসে জড়ো হয়। দরজা ভেতর থেকে আটকানো থাকায় কেউ ঘরেও যেতে পারেননি। পরে প্রতিবেশীরা জানালা ভেঙ্গে ভেতর থেকে বাঁশ দিয়ে দরজার সিটকিরি (লক) খুলে বিছানায় তাঁর লাশ দেখতে পায়। বৃদ্ধার মেয়ে তাছলিমা বেগম বলেন, আমার ভাইয়ের অনুপস্থিতিতে ভাবি সেলিনা আক্তার প্রায়ই আমার বৃদ্ধা মাকে শারীরিক নির্যাতন করতেন। মানসিক নির্যাতনও চলতো।

আমরা ধারণা করছি পরিকল্পিতভাবে আমার মাকে হত্যা করা হয়েছে। আমরা এর উপযুক্ত বিচার চাই। প্রতিবেশী ও নিহত বৃদ্ধার ভাবি আমেনা বেগম (৩৫) বলেন, আমার প্রবাসি ভাগিনা নুরুল আমিনের ফোন পেয়ে আমি ননদকে দেখতে আসি। ডাকাডাকির পরও তিনি সাড়া না দিলে সবাই ঘটনা জানতে পারেন। আমরা এ রহস্যসজনক মৃত্যুর সঠিক কারণ জানতে চাই।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুরেজিত বড়ুয়া বলেন, মৃতের গায়ে কোনো আঘাতের চি‎হ্ন পাওয়া যায়নি। মুখে বিষ বা কিটনাশকের উপস্থিতিও নেই। কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলেই মনে হচ্ছে। এজন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.