রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহন

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

রামগঞ্জ প্রেসক্লাবের নবগঠিত কমিটির দায়িত্ব ও শপথ গ্রহণ অনুষ্ঠান ১২ফেব্রুয়ারী (রবিবার) সন্ধ্যায় প্রেসক্লাবের সরকারি ভবনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কাউছার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করিয়ে দায়িত্ব অর্পন করা হয়।

নবনির্বাচিত কমিটির সভাপতি রহমত উল্যা পাটোয়ারী, সাধারণ সম্পাদক কবির হোসেন,সহ-সভাপতি এম এ হালিম খান,যুগ্ম সাধারণ সম্পাদক জিএস নজরুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক মো: রাজু হোসেন, প্রচার ও প্রকাশনায় সম্পাদক আবদুর রহমান, ক্রিয়া ও সংস্কৃতি সম্পাদক এমরান হোসেন, কার্যনির্বাহী সদস্য মোঃ ছায়েদ হোসেন, কাজী মঈউদ্দিন, ওমর ফারুক পাটোয়ারী, পারভেজ হোসাইন ১১ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি নির্বাচিত হয়।
এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সম্মানিত সদস্য দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, ভোরের কাগজ প্রতিনিধি মোঃ কাউছার হোসেন,দৈনিক মানবজমিন প্রতিনিধি আবু তাহের, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, দৈনিক সমকাল প্রতিনিধি জাকির হোসেন সুমন, দৈনিক গণমুক্তি প্রতিনিধি আউয়াল হোসেন প্রমুখ। শপথ বাক্য পাঠ করান বিদায়ী সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর।

উল্লেখ্য রামগঞ্জ প্রেসক্লাব নির্বাচনের তফসিল গত ১৬ জানুয়ারি সন্ধ্যা ছয়টা রামগঞ্জ প্রেস ক্লাবের নির্বাচনী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা ও প্রিজাডিং কর্মকর্তা উপজেলা সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেন ঘোষণা করেন। তফসিল অনুযায়ী ২৮ জানুয়ারী দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উৎসাহ-উদ্দীপনা জ শান্তি পূর্ণ পরিবেশে ভোট গ্রহন শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.