রামগঞ্জে ২০ হাজার শীতবস্ত্র বিতরণ উদ্বোধন

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ১০টি ইউনিয়নে শীতার্থ জনসাধারনের মধ্যে ২০ হাজার কম্বল বিতরন উদ্বোধন করেছেন ২৭৪-লক্ষ্মীপুর-১(রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড.আনোয়ার হোসেন খান। আজ শনিবার (২১ জানুয়ারি) সকালে লক্ষ্মীপুরের রামগঞ্জের কাঞ্চনপুর ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার খান এমপি এসব কথা বলেন। এদিন ২০ হাজার কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। বিভিন্ন পয়েন্টে পৃথক আয়োজনে নিজেই উপস্থিত থেকে এসব কম্বল শীতার্ত অসহায় মানুষের কারো হাতে ও আবার কারো গায়ে জড়িয়ে দেন। এমপির হাতে নতুন কম্বল পেয়ে অনেকটাই খুশি দুঃস্থ পরিবারের মানুষগুলো।

এ সময় অনেকেই দু’হাত তুলে এমপির জন্য দোয়া করেন। প্রতিবছরের ন্যায় এবারও ব্যক্তিগত অর্থে এসব কম্বল শীতার্ত অসহায় মানুষের মাঝে বিতরণ করছেন। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, সাবেক মেয়র বেলাল আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন খোকন প্রমুখ। এছাড়াও তিনি নিচহরা,দরবেশপুর,আলীপুর,জয়পুরা উচ্চ বিদ্যালয়,ব্রমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ,মাঝিরগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেন।

এসময় লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। একটি মানুষও যেন শীতে কষ্ট না পায় সেজন্য সরকারের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হচ্ছে। ‘এদেশের মানুষের সুখ ও সমৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আক্রান্ত পরিশ্রম করে যাচ্ছেন। শীত কিংবা বর্ষা যেকোনো ঋতুতে সৃষ্ট সমস্যা লাগলে সরকার সবসময় জনগণের পাশে রয়েছে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত হয়।

ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করছি। দেশের প্রত্যেক গ্রামকে শহরে রুপান্তর করা হয়েছে। এখন গ্রামে বসে শহরের সকল সুযোগ-সুবিধা পাওয়া যাচ্ছে। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই। স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে স্বাধীনতার পক্ষের সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.