রামগঞ্জে “স্বপ্নচূড়া” ক্রিকেট টুর্নামেন্টে উদ্ভোধন

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বপ্নচুড়া ফাউন্ডেশনের উদ্যোগে স্বপ্নচূড়া ক্রিকেট টুনামেন্ট (৩য় আসর ২০২৩) এর উদ্ভোধন করা হয়েছে।

রবিবার ০৫ (ফেব্রুয়ারী) সকাল ১০ টায় পৌর আউগানখীল চতলা মরহুম শাফায়েত আহম্মেদ ছিদ্দিকি ক্রিকেট গ্রাউন্ডে এ টুর্নামেন্ট এর উদ্ভোধন করা হয়।
এসময় প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে উক্ত টুর্নামেন্ট এর উদ্ভোধন করেন, রামগঞ্জ থানার অফিসার ইনসার্চ মোঃ এমদাদুল হক।

স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উপদেষ্টা, পৌর রতনপুর ওয়ার্ডের কাউন্সিলর রাশেদুল হাসানের সভাপতিত্বে ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের সভাপতি মাহাবুব রাব্বানীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, পৌর কাউন্সিলর মেহেদী হাসান সুমন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ তৌহিদুল ইসলাম কবির, স্বপ্নচূড়া ফাউন্ডেশনের অপর উপদেষ্টা সাংবাদিক মোঃ কাউসার হোসেন, স্বপ্নচূড়া ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আরমান রাসেল, সহ-সভাপতি ফয়েজ আহম্মেদ, মোঃ সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওসি মোঃ এমদাদুল হক বলেন, মাদক এবং অপ্রীতিকর কর্মকান্ড থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নেই। এসময় তিনি স্বপ্নচূড়া ফাউন্ডেশনের এ উদ্যোগকে আন্তরিকভাবে অভিনন্দন জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.