রামগঞ্জে সাংবাদিকদের সাথে জেড ফোর্স প্রবাসী ফোরামের মতবিনিময়

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক ইকবাল ফরিদের পরিচালনায়, ও সভাপতি কাজী সাদেকুল হায়দার বাবলুর দিকনির্দেশনায় শুক্রবার (১৭ মার্চ) শুক্রবার সন্ধ্যায় লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও ফুলের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের উদ্যোগে সাংবাদিকদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার দেওয়া হয়।

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রহমত উল্যাহ পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবিরের সঞ্চালনায় প্রেস ক্লাবের নিজস্ব অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের সসন্মানিত সদস্য বেলালুন নবী ভুইঁয়া, সিনিয়র সহ সভাপতি জসিম পাটোয়ারি, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মহসিন, সন্মানিত সদস্য মামুন হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান।

জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের সামাজিক কর্ম কান্ডের জন্য অনুপ্রেরনা ও ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি রহমত উল্যাহ পাটোয়ারী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবির, কার্যনির্বাহী সদস্য পারভেজ হোসাইন সহ প্রেস কলমের সহ সভাপতি হালিম খান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক জি এস নজরুল, অর্থ সম্পাদক রাজু আহমেদ, ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন রাজন, কার্যনির্বাহী আবু ছায়েদ, কাজী মহিউদ্দিন, ওমর ফারুক, সন্মানিত সদস্য আবু তাহের,জাহাঙ্গীর হোসেন, মোঃ কাউছার হোসেন, জাকির হোসেন সুমন, আউয়াল হোসেন পাটোয়ারী, ইকবাল খন্দকার শান্ত, শাহ আলম, সাফায়েত আহমেদ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.