রামগঞ্জে ব্যবসায়ীকে মিথ্যে মামলা দিয়ে হয়রানি

শেয়ার

আবু তাহেন,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের দুধরাজপুর পাটোয়ারী বাজারের ভূইয়া মার্কেটের একটি দোকান ঘর নিয়ে দুধরাজপুর পাটোয়ারী বাড়ির জাকির হোসেন ও তার স্ত্রী সকিনা বেগম একই গ্রামের সাইর বাড়ির আবুল কালাম ভূইয়ার ছেলে কামাল হোসেন সহেলের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে।

সুত্রে জানা যায়, উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের দুধরাজপুর আশ্রাফ আলী ভূঁইয়া বাড়ির আবদুল মন্নান ও তার স্ত্রী তফুরা বেগম ওয়ারিশি ও খরিদ সূত্রে মালিক হয়ে দীর্ঘ ৩০/৩৫ বছর ভোগদখল করার পর দোকান ঘরটি ব্যবসায়ী কামাল হোসেন সহেলের নিকট ২০১২ সালে সাফ কাবলা মূলে বিক্রি করে দেয়। কামাল হোসেন দোকানটি ক্রয়ের পর হইতে ভোগদখল করে আসছে। কিন্তু অহেতুক জাকির হোসেন ও সকিনা বেগম ঐ দোকান ঘরটি নিজের দাবী করে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে কামাল হোসেনকে হয়রানি করে আসছে।

জানাযায়, আদালতে দায়েরকৃত মিছ মামলা ১৪১/১২ তারিখ -১১/১১/১২ইং,মিছ মামলা ১০৫/১৫ তারিখ -৯/১/১৫ইং ও মিছ মামলা ৭৬৬/২০২১ইং সহ চারটি মামলা দায়ের করলেও দুইটি মামলাই কামাল হোসেনের পক্ষে রায় প্রদান করে বিজ্ঞ আদালত আর বাকী দুইটি মামলা খারিজ করে দেয়। ভুক্তভোগী কামাল হোসেন জানায়, গত ৮ জুলাই ২০২২ইং শুক্রবার জরাজীর্ণ দোকান ঘরটি মেরামত করার জন্য ভাঙ্গলে জাকির হোসেন আবারও আমাদের বিরুদ্ধে রামগঞ্জ থানা অভিযোগ দায়ের করে এবং আরো মামলার ভয়ভীতি দেখায়।

আভিযোগের তদন্তে থাকা রামগঞ্জ থানার এএসআই প্রশান্ত কুমার জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে যথাযথ কাগজপত্র নিয়ে থানায় আসার জন্য বলা হয়েছে।

কিন্তু বিবাদী কামাল হোসেন সকল কাগজপত্র নিয়ে থানায় আসলেও বাদী জাকির হোসেন কোন কাগজপত্র দেখতে পারে নাই এবং থানায়ও আসেননি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.