রামগঞ্জে বাসে যুবতীকে ধ-র্ষ-ন চেষ্টা, গ্রেপ্তার ১

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে রামগঞ্জ বাসটার্মিনালের নিলাচল পরিবহন বাসের ভিতরে নোয়াখালী সোনাপুর থেকে পথভুলে আসা খাদিজা আক্তার ইমু নামের যুবতী (২৩)কে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা কারী এমরান হোসেন নামের সেই বখাটেকে আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।

গত ৩জুন শনিবার রাত ৮টায় রামগঞ্জ বাস টার্মিনাল এলাকায় ওই ঘটনা ঘটে। রামগঞ্জ থানা পুলিশ ঐ যুবতীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

পরে ওই যুবতীর দায়ের করা মামলায় রামগঞ্জ থানা পুলিশের এসআই দিবাকর রায় ৩জুলাই (রবিবার) ভোররাতে চট্টগ্রাম সিএমপি ডাবল মুরিং থানার মা ও শিশু হাসপাতালের সামনে নির্মানাধীন ভবন থেকে এমরান কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত এমরান হোসেন রামগঞ্জ পৌরসভার কাজিরখিল গ্রামের আখন্দ বাড়ির বেলাল হোসেনের ছেলে।

সে রামগঞ্জ থানা একাধিক মামলার পলাতক আসামী।
রামগঞ্জ থানার ওসি মোঃ এমদাদুল হক এমদাদ রোববার দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে জানান,রামগঞ্জ থানায় ২০১৭ সাল থেকে অদ্যবধি পর্যন্ত একাধিক মামলার পলাতক আসামী এমরান হোসেন আত্মগোপনে থেকে নানা অপরাধ করে যাচ্ছে। সর্বশেষ ৩রা জুন রামগঞ্জ বাসস্ট্যান্ডে অবস্থান করায় বাস থেকে নারীকে তুলে নিয়ে বাসস্ট্যান্ডের নিলাচল বাসের ভিতর ও এক পর্যায়ে টয়লেটের পাশে ধর্ষনের চেষ্টা করে। উক্ত ঘঁনায় ভিকটিম নারী বাদি হয়ে মামলা করলে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। শনিবার রাতে রামগঞ্জ থানার এস.আই দিবাকর রায়ের নেতৃত্বে পুলিশ চট্টগ্রাম ডাবলমুডিং মা ও শিশু হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত এমরান হোসেনের বিরুদ্ধে রামগঞ্জ থানা মামলা নং-১৪/২০১৭ইং,০১/­২২ইং/২০/২১ইং লক্ষীপুর আদালতে বিচারাধীন রয়েছে।

স্থানীয় লোকজন ও জননী বাস মালিক সমিতির সদস্য আবুল কালাম জানান, শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা জননী নামের গাড়ীর হেল্পার আজাদ হোসেন কাঁদতে কাঁদতে আমাদের কাছে আসে। এসময় আজাদ হোসেন সবাইকে উদ্দেশ্য করে বলে পশ্চিম কাজীরখীল গ্রামের আখন বাড়ীর এমরান হোসেন (৪০) ও এক সহযোগী তার গাড়ী থেকে এক যুবতীকে তুলে নিয়ে ধর্ষনের চেষ্টা করছে । সাথে সাথে আমরা বাস টার্মিনাল এলাকার নাইটগার্ড মোঃ শাহাজাহান মিয়াসহ বেশ কয়েকজন লোক নিয়ে বাসটার্মিনালের পিঁছনের টয়লেটের পুর্ব পাশ থেকে ঐ যুবতীর সাথে ধস্তাধস্তি করা অবস্থায় এমরান হোসেন ও তার এক সহযোগীকে দেখতে পাই।

আমাদের দেখে এমরান হোসেন ও তার সহযোগী পালিয়ে যায়।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমদাদুল হক জানান, এ বিষয়ে ৩ জনকে আসামি করে ওই যুবতীর ধর্ষণের চেষ্টার মামলার ভিত্তিতে আমরা এমরান হোসেন নামের এক জনকে আটক করেছি। বাকী আসামিদের গ্রেফতার চেষ্টা অব্যহত রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.