রামগঞ্জে প্রাইভেট হাসপাতাগুলোকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ
রামগঞ্জ উপজেলা শহরের বেশ কয়েকটি প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

৩১মে (মঙ্গলবার) সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা এবং সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন এ অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালতে মেডিকেল, প্র্যাকটিস, বে-সরকারী ক্লিনিক ল্যাবরটরি নিয়ন্ত্রন আইন ও ভোক্তা অধিকার আইনে সরকারী হসপিটাল সড়কের ডক্টরস পয়েন্ট ৫ হাজার, মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, সোনালীব্যাংক সড়কের আধুনিক হসপিটালকে ১০ হাজার, ডিজিটাল মডার্ণ প্যাথলজিক্যালল্যাব ৫ হাজার ও হলি হোপ প্রাইভেট হসপিটালকে ১০হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার।
নিরাপত্তা সহায়তা প্রদান করেন রামগঞ্জ থানার উপ পরিদর্শক মোঃ অলি উল্যাহসহ পুলিশ সদস্যগণ।
এছাড়া সোমবার বিকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা শহরে অভিযান চালিয়ে মোটরসাইকেল চালকের ১০ হাজার টাকা জরিমানা ও ৭টি মামলা দায়ের করেন।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনীয় কাগজপত্র না থাকলে কোন হসপিটাল বা ডায়াগনস্টিক সেন্টারকে তাদের কার্যক্রম চালিয়ে যেতে দেয়া হবে না। এছাড়া তিনি সেবাগ্রহীতাদের যথাযথ সেবা দেয়ার জন্য প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের অনুরোধ করেন। অন্যথায় অভিযুক্ত প্রাইভেট হসপিটাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম পুরোপুরি বন্ধ করে দেয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.