রামগঞ্জে প্রধান শিক্ষিকা রায়হান আখতারের বিদায়ী সংবর্ধণা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার রামগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রায়হান আখতারের অবসর জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়েছে।

রামগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি সাংবাদিক আবু তাহেরের সভাপতিত্বে, বিদ্যালয়ের সহকারি শিক্ষক আনোয়ার হোসেনের সঞ্চালনায় ১৪ ই জুন বুধবার বিকেল বেলা রামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এই সময়ে আবেগআপ্লুত সবাই তাদের বক্তব্যে কান্না জড়িত কণ্ঠে বলেন, বিদায় নাহি দিব হায় তবু বিদায় দিতে হয়। বিদায়ী প্রধান শিক্ষিকা রায়হান আখতার অত্যান্ত ভালো মনের মানুষ। তিনি প্রধান শিক্ষিকা থাকাকালীন সময়ে অতীতের তুলনায় বিদ্যালয়ের পড়ালেখার মান উন্নয়ন হয়েছে। শিক্ষক শিক্ষিকাদের সাথে ভালো আচরনের মাধ্যমে তিনি সারাজীবন তাদের হ্রদয়ে জায়গা করে নিয়েছে। সবাই তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এই সময়ে বিদায়ী প্রধান শিক্ষক রায়হান আখতার বলেন, আমার বাড়িঘরের চাইতেও আমি এই বিদ্যালয়কে বেশি ভালোবাসি। আমার সন্তানদের মতই সকল ছাত্র-ছাত্রীদের ভালোবসতাম। আজ বিদায় বেলা আমার খুবই খারাপ লাগছে। আমি সারা জীবন এই বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা এবং ছাত্র ছাত্রীদের ভালোবেসে যাবো। সবার আন্তরিকতা ও ভালোবাসা পেয়ে আমি নিজেকে ধন্য বলে মনে করছি।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শারমিন ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ভূমি মনিরা খাতুন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ আবদুল মোহাইমেন, ফারহানা হক, রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়র প্রধান শিক্ষক মঞ্জুরুল হক ফারুকসহ অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা, অভিবাবক অভিবাবিকা ও সকল ছাত্র-ছাত্রীবৃন্দু এসময় উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.