রামগঞ্জে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের মতবিনিময় সভা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সাথে রামগঞ্জ উপজেলার সকল শ্রেনি-পেশার সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৪টায় রামগঞ্জ জিয়া অডিটোরিয়াম হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইমদাদুল হকের সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) কান্তিক চন্দ্র বিশ্বাসের সঞ্চালনায় এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ।
এই সময়ে বক্তব্য রাখেন, রামগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. রুহুল আমিন., পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর মেয়র ও এমপির স্থানীয় প্রতিনিধি বেলাল আহম্মেদ প্রমুখ।

এ সময় পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন., মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও পূজা মন্ডপে কোনো রকম অনিয়ম চলবে না। আমার জেলার সকল জনগনের জানমালের সুরক্ষা করাই হচ্ছে আমার দায়িত্ব ও কর্তব্য। আমি যতক্ষন এই জেলায় আছি ততক্ষন আমার দায়িত্ব হচ্ছে এই জেলার শান্তি শৃঙ্খলা বজায় রাখা।

এসময়ে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলার ১০ ইউনিয়নের সকল চেয়ারম্যানবৃন্দ রামগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের সকল কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ, উপজেলা পূজা কমিটির সদস্যবৃন্দু, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমীকলীহসহ রামগঞ্জ উপজেলা ও পৌরসভার সকল শ্রেনি- পেশার সুধীজন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.