রামগঞ্জে ধর্ষক মাসুম বিল্লাহ গ্রেপ্তার

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে স্কুল থেকে আসার পথে ৮ম শ্রেনীতে পড়ুয়া ছাত্রীকে একা পেয়ে বসতঘরে নিয়ে জোরপূর্বক ভাবে ধ’র্ষন করেছে মাসুম বিল্লাহ নামের এক বখাটে। সৃষ্ট ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন ৯(ক) ধারায় মামলা দায়ের করেছেন। রামগঞ্জ থানা মামলা নং ১৯।
উপজেলার মোহাম্মীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু ইউসুফ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক মাসুম বিল্লাহকে গ্রেপ্তার করে লক্ষ্মীপুর কারাগারে প্রেরন করেছে। বখাটে ধর্ষক মাসুম বিল্লাহ উপজেলার ৬নং লামচর ইউনিয়নের হ দক্ষিণ হাজীপুর গ্রামের পাটওয়ারী বাড়ীর মৃত.মহিউদ্দিন শাহআলমের বড় ছেলে।
ঘটনাটি ২৪ আগষ্ট বিকালে দঃ হাজীপুর পাটওয়ারী বাড়ীতে। ২৮ আগষ্ট রবিবার দুপুরে ঘটনাস্থলে গেলে ধর্ষক মাসুম বিল্লাহর মা শেফালী বেগম ঘটনার বর্ননা দিয়ে মিডিয়ায় সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দঃ হাজীপুর পাটওয়ারী বাড়ীর সুপারি বাগানের ভিতরের রাস্তা দিয়ে ৮ম শ্রেনীর ছাত্রী বিদ্যালয়ের ছুটি শেষে মাসুম বিল্লাহদের ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় ও-ই ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক টেনে হিঁচড়ে বসতঘরে ভিতরে নিয়ে জোরপূর্বক ধ’র্ষন করে। পরে ছাত্রী বাড়ীতে এসে তার মাকে বিষয়টি খুলে বললে মা ফিরোজা বেগম রামগঞ্জ থানায় উপস্থিত হয়ে নারী ও শিশু নির্যাতন ৯(ক) ধারায় মামলা দায়ের করেন।

তদন্তকারি কর্মকর্তা এস আই আবু ইউসুফ জানান, ধর্ষিতা স্কুল ছাত্রীকে ২২ ধারা মোতাবেক স্বাস্থ্য পরীক্ষা সম্পূর্ন করা হয়েছে। এছাড়াও ধর্ষক মাসুম বিল্লাহকে গ্রেপ্তার করে লক্ষ্মীপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাটিয়ে ধর্ষককে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.