রামগঞ্জে ছাত্রলীগ নেতা রহমত উল্যাহর দাফন সম্পন্ন

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জে সর্বস্তরের মানুষের হৃদয় নিংড়ানো ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সৌদি প্রবাসী মোঃ রহমত উল্যাহ পাটোয়ারী।

৪নভেম্বর (শুক্রবার) সকাল ১০ টায় রামগঞ্জ সরকারি কলেজ মাঠে শত শত মানুষের উপস্থিতিতে জানাজা শেষে অশ্রুসিক্ত চিরবিদায়ের মধ্য দিয়ে পৌরসভার সাতারপাড়া হাসানআলী পাটোয়ারী বাড়ির নিজ পারিবারিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

রামগঞ্জ সরকারি কলেজ মাঠ মুখরিত হয় শোকাহত মুসল্লিদের পদভারে।

চোখে অশ্রু আর নীরব বেদনা নিয়ে মানুষ অংশ নিলেন রহমত উল্যাহ পাটোয়ারীর নামাজে জানাজায়। জানাজা শেষে মানুষ ছুটেন তার কফিনের দিকে। নিথর দেহে কফিনবন্দি রহমত উল্যাহকে দেখতে ভীড় জমান সর্বস্তের মানুষ। মরহুমের নিজ এলাকা নন্দনপুর, সাতারপাড়াসহ রামগঞ্জ উপজেলা ও আশপাশের এলাকার মানুষ কাঁদছে নীরবে, তারা স্তব্ধ রহমত উল্যাহর অকাল মৃত্যুতে। সবার মুখে একই কথা। মরহুম রহমত উল্যাহ যখন যাকে যেখানেই দেখতেন, সালাম দিতেন এবং হাসিমুখে করে কথা বলতেন।

জানা যায়, সৌদি আরবে গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর২০২২) ফুটবল খেলার সময় হঠাৎ বুকে ব্যাথা উঠে রহমত উল্যাহ পাটোয়ারীর। পরবর্তীতে হসপিটালে নেওয়ার পর ডাক্তার জানায় সে স্টোক করে মারা গেছে। তার মৃত্যুর ১ মাস ৫ দিন পর ৩নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে মরহুম রহমত উল্যাহর লাশ এসে পৌঁছায়।
মরহুম রহমত উল্যাহর বড় ভাই সাংবাদিক মোঃ রাজু হোসেন জানান, ভাইয়ের এ অকাল মৃত্যুতে তাদের পরিবারে চরম শোকের ছায়া নেমে আসে। তার এই মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেনা রহমতের পরিবার। তিনি তার ভাইয়ের জন্য সবার নিকট দোয়া কামনা করেন।

মরহুম রহমত উল্যাহর ২ বছরের ফুটফুটে একটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.