রামগঞ্জে চেয়ারম্যান জিসানের সংবাদ সম্মেলন

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৬ নং লামচর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজুল্লাহ জিসানের বিরুদ্ধে সাবেক চেয়ারম্যান মরহুম মোহাম্মদ উল্যার ছেলে আবদুল্লাহ আল মামুন তার নিজস্ব ফেইসবুক ফেইজে উদ্দেশ্য প্রনোদিত হয়ে মিথ্যা ও বানোয়াট বক্তব্য দিয়ে অপপ্রচার করে।

উক্ত বিষয়টি পানপাড়া বাজার কেন্দ্রিক হওয়ায় মঙ্গলবার(১৩জুন) সন্ধ্যা পানপাড়া বাজার পরিচালনা কমিটির উদ্যোগে বাজার কমিটির নিজস্ব কার্যালয়ে এই অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

পানপাড়া বাজার পরিচালনা কমিটির সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে কমিটির সাধারণ সম্পাদক মাহফুজ আলম জানান, ৬নং লামচর ইউনিয়নের অত্যন্ত জনপ্রিয় চেয়ারম্যান ফয়েজুল্লাহ জিসান পাটোয়ারীর বিরুদ্ধে সাবেক চেয়ারম্যান মরহুম মোহাম্মদ উল্যাহর মেঝো ছেলে আবদুল্লাহ আল মামুন সম্প্রতি লন্ডনে বসে তার নিজস্ব ফেইসবুক ফেইজে অপপ্রচার চালাচ্ছে। যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াটে। আবদুল্লাহ আল মামুন একজন ভূমি দস্যু,সরকারি খাস জমি আত্মসাৎকারী সে সরকারি জমি দখল করে দোকান ও বহুতল মার্কেট নির্মাণ করে। এছাড়াও সে জেলা পরিষদের সম্পত্তি দখল করে কয়কটি দোকান ঘর নির্মাণ। উক্ত সম্পত্তির কোনপ্রকার লিজ না থাকায় জেলা পরিষদ উক্ত স্থানে তাদের নিজস্ব অর্থয়ানে ভবন নির্মাণ করার প্রস্তুতি নিলে আবদুল্লাহ আল মামুন চেয়ারম্যান ফয়েজুল্লাহ জিসানকে জড়িয়ে একটি মিথ্যা ভিডিও বার্তা তার ফেইসবুক ফেইজে প্রচার করে। যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াটে। তাই বাজার কমিটির পক্ষ হইতে এই মিথ্যা ও বানোয়াটে অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

সম্মেলনে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আরো বক্তব্য রাখেন, বাজার পরিচালনা কমিটির সহসভাপতি ডাঃ মাচুম,যুগ্ম সাধারণ সম্পাদক মহুছেন পাটোয়ারী, সদস্য রাজিব কুমার নাথ,মোঃ তারেক হোসেন প্রমূখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.