রামগঞ্জে আব্দুর রশিদ ফাউন্ডেশনের শীতবস্ত্র পেল সহশ্রাধিক হতদরিদ্ররা

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের হিরাপুর আব্দুর রশিদ ফাউন্ডেশন (আরফা) এর উদ্যোগে হতদরিদ্র ও নিম্ন আয়ের প্রায় সহশ্রাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

১৯ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভাটরা ইউনিয়নের হিরাপুর প্রস্তাবিত কারিগরি কলেজ মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ও আব্দুর রশিদ ফাউন্ডেশনের সভাপতি হেলাল হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগের সদস্য তছলিম হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ এমদাদুল হক, উপজেলা সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেন, ১০ নং ভাটরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ শামছুল আলম বুলবুল, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক জাকির হোসেন,রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক কাউছার হোসেন সহ প্রমুখ।

এসময় আব্দুর রশিদ ফাউন্ডেশনের সভাপতি হেলাল হোসেন বলেন, এই ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবছর সমাজের হতদরিদ্র, নিম্ন আয়ের মানুষের জন্য কাজ করা হয়।বর্তমানে ভাটরা ইউনিয়নে এর কার্যক্রম পরিচালিত হচ্ছে। আশা করি বভিষ্যতে রামগঞ্জ উপজেলা ব্যাপী এই ফাউন্ডেশনের কার্যক্রম ছড়িয়ে পড়বে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.