রামগঞ্জে আওয়ামীলীগের সংবাদ সম্মেলনে সুলতান মাহমুদকে অবাঞ্চিত ঘোষনা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে সাবেক কর কমিশনারকে অবাঞ্চিত ঘোষনা করেছেন উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। ৯মে (সোমবার) দিবাগত রাতে রামগঞ্জ প্রেসক্লাবে উপজেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত এক সংবাদ সম্মলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাক মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাক্রলীগের সভাপতি ফয়সাল মাল, সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেন ভূইয়, পৌর ছাত্রলীগের আহবায়ক রবিউল ইসলাম অপু মাল, যুগ্ন আহবায়ক মিলন আঠিয়া প্রমুখ।

সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকম রুহুল বলেন, রামগঞ্জে সুলতান মাহমুদ নামের কোন ব্যক্তি উপজেলা আওয়ামীলীগের সদস্যও নন এবং আওয়ামী রাজনীতির সাথে জড়িত বলেও আমরা কখনো শুনি নাই। হটাৎ করে উড়ে এসে জুড়ে বসে দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টি করতে চায়। এজন্য এখন থেকে সুলতান মাহমুদ নামের কতিপয় ব্যাক্তিকে অবাঞ্চিত ঘোষনা করা হলো। এর পরেও তিনি আবার দলের মধ্যে গোলযোগের সৃষ্টি করলে আমরা তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আাহম্মেদ জানান, রামগঞ্জে এমপি আনোয়ার খানের নেতৃত্বে আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন ঐক্যবদ্ধ রয়েছেন। তার নিরলস প্রচেষ্টায় এখানকার উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে। হটাৎ করে কেউ নিজেকে আওয়ামীলীগ দাবি করে রামগঞ্জে এসে দলের মধ্যে বিভাজন সৃষ্টি করলে কঠোর হস্থে তা প্রতিহত করা হবে।

উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু বলেন, বর্তমান সংসদ ড. আনোয়ার হোসেন খানের দীর্ঘ প্রচেষ্টার ফসল আজ রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ ড. আনোয়ার খানের নিজস্ব অর্থায়নে ত্রাণ ও সাহায্য সহযোগিতা এবং সরকারের উন্নয়ন মুলুক কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে রামগঞ্জের জনগণ এখন আওয়ামীলীগকে ভালবাসে।

সুলতান মাহমুদ হটাৎ এসে রামগঞ্জের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়। আমরা বেঁচে থাকতে তা কখনো হতে দেবো না।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল ও সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ বলেন, এই সাজানো আওয়ামীলীগকে ধ্বংস করার জন্যই হঠাৎ করে এই কথিত আওয়ামিলীগ নেতা সুলতান মাহমুদের আবির্ভাব ঘটেছে। ছাত্রলীগ নেতাকর্মীরা যে কোন মুল্যে সুলতান মাহমুদের অপরাজনীতিকে প্রতিহত করবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.