রাতে হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

শেয়ার

ব্রাজিল-আর্জেন্টিনা মানেই বাড়তি উত্তেজনা, তা ক্রীড়াঙ্গনে যে খেলায় মাঠে নামে এই দুই দেশের পতিপক্ষ।

সে ধারাবাহিকতায় চলমান কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টে গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা। ইতোমধ্যেই পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ব্রাজিলকে টপকানোর দারুণ সুযোগ রয়েছে আর্জেন্টিনার যুবাদের সামনে।

বৃহস্পতিবার (২২ জুন) বাংলাদেশ সময় রাত তিনটায় মাঠে নামবে এই দুই দল। এর আগে, নিজেদের সর্বশেষ ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা। অন্যদিকে, ৭-১ ব্যবধানে উরুগুয়েকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিলের যুবারা।

কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টে গ্রুপ বি’তে রয়েছে ব্রাজিল, আর্জেন্টিনা, উরুগুয়ে, ইকুয়েডর এবং পেরু। এখন পর্যন্ত তিন ম্যাচের তিনটিতেই জয় লাভ করে গোল ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ব্রাজিল। অপরদিকে একই গ্রুপে তিনে রয়েছে আর্জেন্টিনা। যদিও তারাও নিজেদের সব কয়টি ম্যাচে জয় পেয়েছে তবে গোল ব্যবধানে দ্বিতীয় স্থানে রয়েছে আর্জেন্টিনার যুবারা।

এছাড়া ব্রাজিল-আর্জেন্টিনার লড়াইয়ে সেলেসাওদের হারাতে পারলেই পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠবে আর্জেন্টাইনরা। তবে ইতোমধ্যে ব্রাজিল এবং আর্জেন্টিনা উভয় দলই সেমিফাইনালের যোগ্যতা অর্জন করেছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.