রাজিবপুরে জাতীয় সমবায় দিবস পালিত

শেয়ার
সাব্বির মামুন, কুড়িগ্রাম সংবাদদাতাঃ

বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যকে আলোকে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় জাতীয় সমবায় দিবস উদযাপন করেছে উপজেলা প্রশাসন ও সমবায় কার্যালয় ও সমবায়ী বৃন্দ।

৫ নভেম্বর২২(শনিবার) বেলা সাড়ে ১১ টায় জাতীয় ও সমবায় সমিতির পতাকা উত্তলন করে দিবসটির কর্মসূচি শুরু হয়।পরে একটি মিছিল বের করে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কোরআন তেলাওয়াত মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সমবায় কর্মকর্তার সঞ্চালনায় ও
উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাসান সাদিক মাহমুদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সমবায় সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি আব্দুল হাই সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা আমিন ও সাংবাদিকবৃন্দসহ প্রমুখ।

বক্তব্য বক্তাগণ বলেন,এই দেশকে উন্নয়ন করতে গেলে সমবায়ের কোনো বিকল্প নেই।আমরা সমবায় পদ্ধতিতে গোটা উপজেলাকে পরিবর্তন করতে পারি।শুধু তাই নয় আমরা সমবায় পদ্ধতি ব্যবহার করে গ্রামকে শহরে পরিনত করতে পারি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.