রাজিবপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সম্পন্ন 

শেয়ার
সাব্বির মামুন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
সব জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে  দীর্ঘ  দশ বছর পর অনুষ্ঠিত হয়েছে  রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সোমবার (২৬ সেপ্টেম্বর ২০২২) দুপুরে রাজিবপুর শিশু পার্ক মাঠে এই সম্মেলন শুরু হয়।
রাজিবপুর উপজেলা আওয়ামী লীগ বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম সঞ্চলনায় অনুষ্ঠিত।
উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ পরিবহন মন্ত্রী মোঃ শাহজাহান খান, এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক, অ্যাডভোকেট হুসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি ও সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, এডভোকেট সফুরা বেগম, সাবেক এমপি ও সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, কুড়িগ্রাম ৪ আসনের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন,কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জাফর আলী,কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ প্রমুখ।
 রাত ১২ ঘটিকার সময় রাজিবপুর উপজেলা শাখা আওয়ামী লীগের ১১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে পুনরায় সভাপতি নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই সরকার,১নং সহ-সভাপতি,মোঃ সিরাজউদ্দৌলা সাধারণ সম্পাদক, মোঃ হুমায়ুন কবির ছক্কু।১নং যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ আজীম উদ্দিন,১ নং সাংগঠনিক সম্পাদক,  আবুল হোসেন,২ নং সাংগঠনিক সম্পাদক, গোলাম কিবরিয়া ও প্রচার সম্পাদক শেখ মুজাহিদুল ইসলাম মিশু।
এদিকে, রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হওয়ায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্য পরিলক্ষিত হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.