যেখানেই মেহজাবীন সেখানেই আদনান

শেয়ার

অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে নির্মাতা আদনান আল রাজীবের সম্পর্কটা আসলে কোন জায়গায় দাঁড়িয়ে— প্রশ্নটির কোটি টাকার। বিভিন্ন সূত্র থেকে খবর আসে অনেক আগেই বিয়ে করেছেন তারা। কিন্তু উত্তর দিয়ে সহযোগিতা করেন না তারা।

418468384_10227839046415133_7716030275597707943_n

তবে নিজেদের সম্পর্ক নিয়ে মেহজাবীন-আদনান আল রাজীব কথা না বললেও তাদের ছবিগুলো ঠিকই কথা বলে। বিভিন্ন অনুষ্ঠান বা গেট টুগেদারে জোড়ায় জোড়ায় হাজির হন তারা। পাশাপাশি দাঁড়িয়ে, কাছাকাছি বসে, কলাহাস্য করে হন লেন্সবন্দি। সামাজিক মাধ্যমে ভেসে বেড়ায় সেসব ছবি। যেখানে মেহজাবীন সেখানেই আদনানকে দেখে সন্দেহ আরও ঘনীভূত হয়।

 

গতকাল ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন নির্মাতা রেদওয়ান রনি। সেখানে আশফাক নিপুণ-এলিটা করিম দম্পতি, রেদওয়ান রনি, নুসরাত ইমরোজ তিশা ও সাবিলা নূরদের সঙ্গে বেশ আনন্দঘন মুহূর্ত উপভোগ করতে দেখা গেছে আদনান-মেহজাবীনকে।

এর আগেও বিভিন্ন সময় সহকর্মীদের ফেসবুকে দেখা গেছে তাদের। অবশ্য সহকর্মীদের ক্যামেরায় তারকাদের অনেককেই দেখা যায়। কিন্তু মেহজাবীন-আদনানের ব্যাপারটা আলাদা। কেননা যেখানেই আদনান সেখানেই মেহজাবীন। যেখানেই মেহজাবীন সেখানেই আদনান। দেখে মনে হয় উপভোগ্য সময়টুকু সবসময় একসঙ্গেই কাটান তারা। তাছাড়া ছবিগুলো দেখেও বোঝা যায় সম্পর্কে বন্ধন আছে।

mukj-20230806164453

ফলে মাঝে মাঝেই প্রশ্নের সম্মুখীন হতে হয় মেহজাবীন-আদনানকে। আদনান বিষয়টিকে গুজব বলে সামলে নিলেও মেহজাবীন উল্টো। তার আচরণ দেখে মনে হয় প্রশ্নকর্তা যেন মহাপাপ করে বসেছেন। বিষয়টি নিয়ে সংবাদ হলে তিনি হলুদ সাংবাদিকতা বলে ক্ষোভ ঝাড়েন। আবার সরাসরি প্রশ্ন ছুড়ে দিলেও মুখে কুলুপ এঁটে রাখেন। এই খেলাটি তারা কতদিন খেলেন— সেটাই দেখার বিষয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.