যারা স্বাধীনতার বিপক্ষে ছিলো তারাই দেশ অপকর্ম ঘটানোর চেষ্টা করে ; ভোলায় ধর্মপ্রতিমন্ত্রী 

শেয়ার
ভোলা প্রতিনিধি।

ধর্মপ্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান বলেন, যারা স্বাধীনতার বিপক্ষে ছিলো এবং যারা বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যহত করে পাকিস্তানি কায়দায় দেশকে পরিচালনা করার জন্য দেশীয় ও আর্ন্তজাতিকভাবে একটি চক্র কাজ করে। তারাই অপকর্ম ঘটানোর চেস্টা করে দেশে সম্প্রীতি নস্ট করে। তারা কোন র্ধম, বর্ণ বা গোত্রের না, এটা আমাদের বুঝতে হবে। এই লোকগুলোকে চিহ্নিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আইনের আওতায় আনতে   প্রশাসনকে সাহায্য করতে হবে।

সোমবার দুপুরে ভোলা জেলা প্রশাসকের সমম্মেলণ কক্ষে ধর্মীয় সম্প্রতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মের প্রতিনিধি, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশ নেন।
এসময় ভোলা জেলার বর্তমান অবস্থা তুলে ধরে বক্তারা বর্তমানে যে সম্প্রীতি রয়েছে তা বজায় রাখারা উপর গুরুত্বারোপ করেন।
জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরীর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা চেয়ারম্যান সাইফুর রহমান, চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন্দ, ভোলা প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, সুজনের জেলা সভাপতি মোবাশ্বির উল্যাহ চৌধুরী সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.