বাড়ি ফেরা আর হলো না ছবরিনের

শেয়ার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে অটোরিক্সা থেকে পড়ে ছবরিন আক্তার (১১) নামের এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে রামগতি-সোনাপুর সড়কে উপজেলার মাহমুদা বেগম উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত ছবরিন আক্তার রামগতি রব্বানিয়া ফাযিল(ডিগ্রি) মাদ্রাসার ৪র্থ শ্রেণীর ছাত্রী ও বড়খেরী গ্রামের মাইন উদ্দিনের মেয়ে।
নিহত ছবরিন আক্তার কে আশঙ্কাজনক অবস্থায় বড়খেরী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
স্থানীয়রা জানায়, মাদ্রাসা থেকে পরীক্ষা শেষে অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিল ছবরিন। মাহমুদা বেগম উচ্চ বিদ্যালয় সংলগ্নে গেলে অটোরিক্সা থেকে সে পড়ে যায়। এসময় বিপরিত দিক থেকে আসা লেগুনার সাথে ধাক্কা লাগে। দ্রুতগতির যাত্রীবাহী লেগুনাটি সদর আলেকজান্ডার থেকে রামগতি যাচ্ছিলো।
বড়খেরী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ইহ্তে শামুল গণি ফাহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই ওই মাদ্রাসার ছাত্রীর মৃত্যু হয়েছে।
বেপরোয়া অটোরিক্সা চালানোকে দায়ী করছেন স্থানীয়রা। এরআগেও রুপা নামের এক কলেজ ছাত্রী গুরুতর আহত হয়েছেন। এভাবেই প্রতিনিয়ন চলছে বেপরোয়া অটোরিক্সা আর ঘটছে দুর্ঘটনা। এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন উপজেলাবাসী।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.