বাবার গাড়ির চাকায় পিষ্ট হয়ে ছেলের মৃত্যু

শেয়ার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় বাবার গাড়ির চাকা নিচে পিষ্ট হয়ে তন্ময় হোসেন মেহেদী (২১) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

সোমবার(৫ জুন) দুপুর দেড়টার দিকে শ্রীপুর পৌর সভার লোহাগাছ এলাকায় ভিকার ইলেকট্রনিকস কারখানার ভিতরে এই দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী কুমিল্লা জেলার সদর থানার আমানকড্ডি গ্রামের এই গাড়ির চালক মিজানুর রহমান বাবলুর ছেলে।সে এই গাড়ি চালক বাবার সহযোগী হিসেবে কাজ করতো।

গাড়ি চালক মিজানুর রহমান বলেন,তিনি কন্টেইনার বাহি লড়ি চালক। রবিবার রাতে চিটাগং থেকে কন্টেইনার নিয়ে শ্রীপুর লোহাগাছ এলাকায় ভিকার ইলেকট্রনিকস কারখানায় এসেছিলেন।গাড়ি অনলোডের পর গাড়ির ভিতরে বসে তিনি ঘুমাচ্ছিলেন।ছেলে গাড়ির নিচে কাটন বিছিয়ে ঘুমাচ্ছিল।সোমবার দুপুর দেড়টার দিকে চলে যাওয়ার আগে ছেলেকে ডেকে গেটপাস আনতে বলে সে আবার গাড়িতে ঘুমিয়ে পড়ে।ছেলে গেটপাস আনতে না গিয়ে আবার ঘুমিয়ে পড়ে। সেটা চালক বুঝতে পারেনি। কিছুক্ষণ পর ঘুম থেকে উঠে ছেলেকে দেখতে না পেয়ে কারখানার ভিতর থেকে গাড়ি বের করতে চাইলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনা স্থলেই সে মারা যায়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল ফজল মোহাম্মদ নাসিম বলেন,ঘটনা স্থল থেকে মরদেহ উদ্ধার করে বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.