বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

শেয়ার

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি)

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন,
বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সেই উন্নয়নের ধারাবাহিকতায় রাস্তাঘাট,ব্রিজ,স্কুল,কলেজ,মসজিদ,মাদ্রাসা,মন্দিরসহ সব সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় একটি সড়ক উন্নয়ন কাজের ফলক উন্মোচন ও একইদিন দুপুরে উপজেলার চর অযোধ্যা উচ্চ বিদ্যালয় ও বিশ্বাস বাড়ি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
নিক্সন চৌধুরী বলেন,দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তেমনি আপনাদের ভোটে শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হলে এ দেশের সকল সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্বাস বাড়ি উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীরসহ সার্বিক উন্নয়নে সহযোগিতা করার আশ্বাস দিয়ে নিক্সন চৌধুরী আরও বলেন, ‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এই অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হচ্ছে। শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে বড় বড় ভবন নির্মাণ হচ্ছে। শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হলে এ উন্নয়নের ধারা অব্যাহত রেখে জাতিকে একটি উন্নয়নশীল দেশ উপহার দিবেন।’
এছাড়া একইদিন তিনি চরভদ্রাসন সরকারি কলেজের পাকা রাস্তা হইতে হাবিব মোল্লার বাড়ি পর্যন্ত ৬৭ লাখ ৩০ হাজার টাকা ব্যয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে সড়ক (এইচবিবি) কাজের ফলক উন্মোচন শেষে এমপি নিক্সন চৌধুরীর একান্ত সহকারী এ.কে.এম খায়রুল বাসার এর পিতা মরহুম মো. লুৎফর রহমান ও চর ঝাউকান্দা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বদরুজ্জামান মৃধার পিতা বজলুর রহমান মৃধার কবর জিয়ারত ও দোয়া মোনাজাতে অংশ নেন নিক্সন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন-চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার, উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা, থানা অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোল্লা, এমপি নিক্সন চৌধুরীর একান্ত সহকারী ও সদস্য জেলা যুবলীগ এ.কে.এম খায়রুল বাসার, উপজেলা যুবলীগের সভাপতি মো. মোরাদ হোসেন, দলীয় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.