ফাইনাল খেলেই আইপিএলকে বিদায় জানাবেন রাইডু

শেয়ার

জাতীয় দলকে বিদায় বলে দিয়েছিলেন আগেই। ঘরোয়া ক্রিকেটেও হয়ে পড়েছিলেন অনিয়মিত। এবার আইপিএলকেও বিদায় বলে দিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ব্যাটার আম্বাতি রাইডু।

চেন্নাই সুপার কিংসের জার্সিতে গুজরাটের বিপক্ষে ফাইনাল ম্যাচটিই তার আইপিএল ক্যারিয়ারের শেষ হতে যাচ্ছে ম্যাচ ।

রোববার (২৮ মে) আইপিএলের ফাইনালে গত আসরের চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের মুখোমুখি হচ্ছে চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।

সেই ম্যাচের ঠিক আগে এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের আসর থেকে অবসরের ঘোষণা দিলেন চেন্নাইয়ের ৩৭ বছর বয়সী ব্যাটার আম্বাতি রাইডু। রোববার টুইটারে তিনি তার সিদ্ধান্তের কথা জানান।

অবসরের ঘোষণা দিয়ে টুইটারে তিনি লেখেন, ‘দুটি অসাধারণ দলের অংশ হওয়া; মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসে, ২০৪ ম্যাচ, ১৪টি মৌসুম, ১১টি প্লে অফ, ৮টি ফাইনাল, ৫টি শিরোপা! আশা করি আজ রাতে ষষ্ঠটিও হবে। এটা দারুণ একটা সফর ছিল। আমি সিদ্ধান্ত নিয়েছি, আজ রাতের ফাইনালটি আইপিএলে আমার শেষ ম্যাচ হবে। আমি সত্যিই এই অসাধারণ টুর্নামেন্টটিতে খেলাটা দারুণ উপভোগ করেছি। সবাইকে ধন্যবাদ। পেছনে তাকানোর সুযোগ নেই।’

আইপিএলের ইতিহাসে ২০০ এর বেশি ম্যাচ খেলা অল্প কয়েকজনের একজন রাইডু। ৪২৩৯ রান নিয়ে তিনি বর্তমানে এই টুর্নামেন্টের দ্বাদশ সর্বোচ্চ রান সংগ্রাহক।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.